শাহজাদপুরে শিশুর অর্ধগলিত মৃতদেহ উদ্ধার

0
622

খবর৭১: রাজিব আহমেদ, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুরে অজ্ঞাত পরিচয় একটি শিশুর অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে প্রায় ১৫ থেকে ২০ দিন আগে হত্যা করে লাশটি ফেলে দেওয়া হয়েছে। শিশুটির বয়স আনুমানিক ৮ থেকে ১০ বছর হতে পারে।

খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, শাহজাদপুর পৌর শহরের রুপপুর দক্ষিণপাড়ার উরির চড়ে করতোয়া নদীর ধারে জমির আইলের উপর অর্ধগলিত একটি শিশুর লাশ পরে আছে। শিশুটির বয়স আনুমানিক ৮ থেকে ১০ বছর হতে পারে। তার পরনে ছিল নীল সাদা চেক গেন্জি ও জিন্সের ফুল প্যান্ট এবং কোমড়ে কালো সুতোয় তাবিজ লাগানো ছিল।

উপস্থিত জনসাধারণকে জিজ্ঞাসাবাদে জানা যায়, দুই তিন আগে লাশটি করতোয়া নদীতে ভাসতে দেখা যায়। পানি কমে যাওয়ায় লাশটি জমিতে দৃশ্যমান হয়। এলাবাসীর ধারণা শিশুটিকে হত্যা করে লাশ গুম করার উদ্দেশ্যেই হত্যাকারীরা নদীতে ফেলে দিতে পারে।

পরে ঘটনাস্থলে পুলিশ হাজির হয়ে অজ্ঞাতপরিচয় শিশুটির লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এর আগে শাহজাদপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফাহমিদা হক শেলী, অফিসার ইনচার্জ আতাউর রহমান, ওসি (তদন্ত) রাকিবুল হুদা ঘটনাস্থল পরিদর্শন করে।

এই বিষয়ে শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ আতাউর রহমান জানান, শিশুটির লাশে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। মৃতদেহটির পরিচয় এখনও সনাক্ত হয়নি। ময়নাতদন্ত শেষে মৃত্যুর আসল কারণ জানা যাবে, সেই অনুযায়ী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here