শাহজাদপুরে নবজাতকের লাশ উদ্ধার !

0
216

রাজিব আহমেদ, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুরে যমুনা নদী থেকে ১ দিনের এক নবজাতক শিশু পুত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার কৈজুরি ইউনিয়নের ভাটপাড়া নতুন বাজার এলাকার উত্তরে তীর সংরক্ষণ বাঁধের সিসি ব্লকের সাথে লাশটি ভাসমান অবস্থায় ঠেকে ছিল।

শুক্রবার ভোরে স্থানীয় বাসিন্দারা নদীতে গোসল করতে গিয়ে লাশটি নদী তীরে ভাসতে দেখে পুলিশে খবর দেয়। শাহজাদপুর থানা পুলিশ এ দিন দুপুরে ঘটনাস্থল থেকে শিশুটির লাশ উদ্ধার করে। এ ব্যাপারে এলাকাবাসিদের মধ্যে স্বাগর নামে একজন জানায়, রাতের কোন এক সময় শিশুটির জন্ম হয়। হয়তো জন্মটা অপ্রত্যাশিত ছিল তাই। তাকে গলাটিপে শ্বাসরোধে হত্যা করে দূর্বৃত্তরা লাশ গুম করার উদ্দেশ্যে যমুনা নদীতে ফেলে দেয়। ভোরে লাশটি ফুলে পানিতে ভেসে ওঠে।

এরপর যমুনা নদীর তীরবর্তী ওই স্থানে ঢেউয়ের চাপে আটকা পড়ে যায়। এ ব্যাপারে শাহজাদপুর থানার এসআই কামাল বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। এ ঘটনায় শাহজাদপুর থানায় একটি ইউডি মামলাও রেকর্ড করা হবে বলে তিনি জানান।

এলাকাবাসী এই ধরণের ন্যাক্কারজনক ঘটনা উদঘাটন করে দোষীদের বিচার দাবি করেছে। তারা জানিয়েছে, কারো অবৈধ কার্যকলাপের সাজা তো একটি নবজাতক পেতে পারে না। তারা মনে করে দোষীদের সাজার আওতায় আনা হলে এরকম ঘটনা আর কেউ ঘটাতে সাহস পাবে না।
খবর ৭১/ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here