শাহজাদপুরে ড্রেজার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত

0
863
শাহজাদপুরে ড্রেজার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত

রাজিব আহমেদ, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ গতকাল বুধবার সিরাজগঞ্জের শাহজাদপুরে অবৈধভাবে ড্রেজার মেশিন দিয়ে কৃষি জমি ও নদীর মাটি কাটার অপরাধে মোঃ সাদেক সরকার (৬৬) নামের একজন ড্রেজার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

ঘটনার বিবরণে জানা যায়, শাহজাদপুর উপজেলার পোরজনা ইউনিয়নের চর- বাজিতপুর গ্রামে অবৈধ ড্রেজার মেশিন দিয়ে ফুলজোড় নদী ও নদী সংশ্লিষ্ট কৃষি জমি থেকে দীর্ঘদিন যাবত বালু উত্তোলন করে আসছিলো একটি অসাধু মহল।

গতকাল বুধবার বিকালে শাহজাদপুর উপজেলা নির্বাহী অফিসার ও থানার অফিসার ইনচার্জ মোঃ আতাউর রহমানের নির্দেশে এসআই আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে ড্রেজার মালিক মোঃ সাদেক সরকারকে আটক করে থানায় নিয়ে আসে। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ধৃত সাদেককে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন শাহজাদপুর উপজেলা নির্বাহী অফিসার শাহ মোঃ শামসুজ্জোহা। এসময় পরবর্তীতে আর কোনদিন ড্রেজার দিয়ে অবৈধভাবে বালু উত্তোলন করবেনা মর্মে মুচলেকা দেয় মোঃ সাদেক সরকার। সাদেক সরকার উপজেলার বাঘাবাড়ী বিন্যাদাইর গ্রামের মৃত রইচ উদ্দিন সরকারের পুত্র।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here