শরীয়তপুর পৌরসভার প্যানেল মেয়রকে হাতুড়ি পেটা

0
564

খবর৭১:শরীয়তপুর প্রতিনিধি:শরীয়তপুর পৌরসভার প্যানেল মেয়র-২ ও ৬নং ওয়ার্ড কাউন্সিলর হোসেন মোহাম্মদ আলমগীর মৃধাকে হাতুড়ি পেটা করে গুরুতর আহত করা হয়েছে। শুক্রবার সকালে পৌরসভার কাগদী তার নিজ এলাকায় এ ঘটনা ঘটে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।
আহতর আত্মীয় নয়ন খান জানান, শুক্রবার সকাল ৬টার দিকে পৌরসভার কাগদী তার নিজ এলাকায় শরীয়তপুর পৌরসভার প্যানেল মেয়র-২ ও ৬নং ওয়ার্ড কাউন্সিলর, সদর উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক হোসেন মোহাম্মদ আলমগীর মৃধা প্রাত ভ্রমনে গেলে ওৎ পেতে থাকা স্থানীয় শাহজালাল বেপারী, শাহজালাল মাদবর ও সাদ্দাম শেখ তার ওপর হামলা করে মাথায় ও পায়ে হাতুড়ি দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে। গুরুত্বর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করে। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকায় প্রেরণ করেন। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।
এ ব্যাপারে পালং থানার ওসি মো. মনিরুজ্জামান বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় জড়িতের গ্রেপ্তারের চেষ্টা চলছে। এদিকে, কাউন্সিলর হোসেন মোহাম্মদ আলমগীর মৃধার ওপর হামলায় তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং হামলাকারীদের গ্রেপ্তারের দাবি জানিয়েছেন, শরীয়তপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল, জেলা যুবলীগের ক্রীড়া সম্পাদক সাঈদ মৃধা, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি শহিদুল ইসলাম কোতোয়াল প্রমুখ।
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here