লালমনিরহাট শিবরাম আদর্শ পাবলিক স্কুলের পরিচালককে সম্মাননা প্রদান

0
558

আসাদুল ইসলাম সবুজ, লালমনিরহাট ॥ ২০১৫ সালে লালমনিরহাটের মাটিতে পদার্পন করে “শিবরাম আদর্শ পাবলিক স্কুল”। “মোরা হাজার ফুলকে ফোটাবো বলে যত্ম করি-মোরা সকল শিশুকে দেশের কর্ণধার বানাবো বলে চেষ্টা করি” যুগোপযোগী শিক্ষা নিশ্চিত করার অঙ্গীকার স্লোগানকে সামনে রেখে লালমনিরহাটে প্রতিষ্ঠিত একটি “শিবরাম আদর্শ পাবলিক স্কুল” শিক্ষার্থীদের মাঝে ১১ধরনের পাঠদানের ব্যবস্থা চালু রয়েছে।
ফলে সোমবার (২৭ আগষ্ট) জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ স্কুল “শিবরাম আদর্শ সরকারী প্রাথমিক বিদ্যালয়” এর শতবর্ষপূর্তি ও পুনর্মিলনী উৎসব উপলক্ষে শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদান রাখায়, শিবরাম আদর্শ পাবলিক স্কুল, লালমনিরহাট এর প্রতিষ্ঠাতা পরিচালক রাশেদুল ইসলাম রাসেদ এর হাতে সম্মাননা পদক তুললে দিচ্ছেন শিক্ষাগুরু (জাতীয় শ্রেষ্ঠ প্রধান শিক্ষক) নূরুল আলম, শতবর্ষপূর্তি ও পুনর্মিলনী উৎসব আহবায়ক এস. এম. খাদেমুল ইসলাম খুদি। অপরদিকে লালমনিরহাটে প্রতিষ্ঠিত একটি “শিবরাম আদর্শ পাবলিক স্কুল” শিক্ষার্থীদের মাঝে ১১ধরনের পাঠদানের ব্যবস্থার সাফল্যের সুখ্যাতি ছড়িয়ে পড়ে শহরজুড়ে। তাই এস্কুলটির আরও একটি শাখা লালমনিরহাট শহরের আপনপাড়া এলাকায় খোলা হয়েছে।
লালমনিরহাট এর প্রতিষ্ঠাতা পরিচালক রাশেদুল ইসলাম রাসেদ বলেন, শিবরামের অতীত ঐতিহ্য ধরে রাখার জন্য শিক্ষকগণ দিনরাত নিরলস পরিশ্রম করে আসছেন। যার ফলশ্রুতিতে শিক্ষা সমাপনী পরীক্ষার ফলাফল ভাল করতে সক্ষম হয়েছি। আমি বিশ্বাস করি, সকলের আন্তরিকতা ও সহযোগিতা পেলে “শিবরাম আদর্শ পাবলিক স্কুল” লালমনিরহাটে ব্যাপক সুনাম অর্জন করবে।
খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here