লালমনিরহাটে সাংবাদিক নাম ভাঙ্গিয়ে চলছে কে এই রুবেল!

0
268

আসাদুল ইসলাম সবুজ, লালমনিরহাট : লালমনিরহাটে সাংবাদিক নাম ভাঙ্গিয়ে চলছে কে এই রুবেল!। প্রিয় জেলাবাসী এই রুবেল থেকে সাবধান। কথিত সাংবাদিক পরিচয়দানকারী রুবেলের বিরুদ্ধে সিন্ডিকেটের মাধ্যমে মাদক ব্যবসার অভিযোগ পুলিশ সুপারসহ বিভিন্ন দপ্তরে দায়ের করেছে জলিল মিয়া নামক এক ভোক্তভোগী ।
অভিযোগ সুত্রে জানা গেছে, উক্ত রুবেলের বাড়ি পাবনা জেলায় হলেও হঠাৎ ১/২ বছর আগে লালমনিরহাটে আর্বিভাব ঘটে। সে শহরের বটতলা সংলগ্ন এলজিইডি এলাকার বাসা ভাড়া নিয়ে বসবাস করেন। এক সময় বাংলাদেশ টেলিভিশন লালমনিরহাট জেলা প্রতিনিধি এস এম শফিকুল ইসলাম কানুর সাবেক ক্যামেরাম্যান ও ভুয়া সাংবাদিক পরিচয়দানকারী রুবেল সিন্ডিকেটের মাধ্যমে ইয়াবা ট্যাবলেট, হিরোইন, গাঁজা ও ফেন্সিডিল ব্যবসা দীর্ঘদিন থেকে করে আসছে। বিভিন্ন কৌশলে ইয়াবা ট্যাবলেট নিয়ে তিস্তা, রংপুর ও চট্টগ্রামসহ দেশের বিভিন্ন জায়গায় পাচার করছে বলে ওই অভিযোগে উল্লেখ করা হয়েছে।
বটতলা এলাকার জলিল মিয়া জানান, রুবেলের অন্য কোন কর্ম নেই, চোরাচালানী হচ্ছে তাদের মুল ব্যবসা। তাছাড়াও একাধিক মাদক মামলার আসামীর সাথে রয়েছে তার গভীর সংখ্যতা। মাদক পরিবহনের জন্য দুটি মটরসাইকেল ও আছে। একটি পালসার অপরটি ডায়াং। ডায়াং মটরসাইকেলে মাদক পরিবহন করা হয় আর পালসার গাড়িটি দিয়ে সবসময় ফলো করে সামনে পুলিশ আছে কি না। এরা এতোটা দুর্দান্ত যে এলাকার লোকজন তাদের ভয়ে প্রতিবাদ করতে সাহস পায় না। এ ব্যবসায় যাতে পুলিশের হাতে ধরা না পরে সে জন্য কথিত সাংবাদিক রুবেল ও সব সময় সজাগ থাকেন এবং নিজেও সেবন করে। এদের কারনে স্কুল ও কলেজ পড়–য়া ছাত্র, তরুণ ও যুবকরা এখন ধ্বংসের দিকে ধাবিত হচ্ছে।
উল্লেখ্য যে, এই কথিত সাংবাদিক রুবেল সাধারণ মানুষকে হুমকির মুখে ফেলে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়। উক্ত রুবেল সাপ্তাহিক লালমনিরহাট বার্তায় কর্মরত থাকাবস্থায় অসংখ্য অপকর্ম করার কারনে প্রায় অর্ধশতাধিক অভিযোগ বার্তার সম্পাদক বরাবর প্রেরন করেন একাধিক ভুক্তভোগি ব্যক্তি। তার বিরুদ্ধে এইসব অভিযোগের কারনে বার্তা অফিস থেকে বের করে দেয়া বলে জানান তারা। তখন থেকে উক্ত রুবেল আর কোন সংবাদপত্রের সাথে জড়িত নন।
এ বিষয়ে সাপ্তাহিক লালমনিরহাট বার্তা পত্রিকায় বার্তা সম্পাদক সৈকত ইসলাম জানান, রুবেলের বিরুদ্ধে অসংখ্য অপকর্ম অভিযোগের কারনে বার্তা অফিস থেকে বের করে দেয়া হয়েছে।
এ ব্যাপারে কথিত সাংবাদিক পরিচয়দানকারী রুবেলের সাথে যোগাযোগ করা হলে তিনি তার বিরুদ্ধে অভিযোগগুলো অস্বীকার করে বলেন, আমার বিরুদ্ধে এসব ষড়যন্ত্র করা হচ্ছে। (তথ্য ও সূত্র: সাপ্তাহিক নতুন বাংলার সংবাদ)।
খবর ৭১/ ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here