লালমনিরহাটে যুবদলের দুই সদস্যকে বহিস্কার

0
284

আসাদুল ইসলাম সবুজ, লালমনিরহাটঃ
বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল লালমনিরহাট জেলা শাখার সদস্য মোঃ মহুবর রহমান ওপলাশ দেবকে দলীয় শৃংখলা ভঙ্গ,অসামাজিক কার্যকলাপ, মাদক মামলায় গ্রেফতার ওবিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডে জড়িত থাকার অপরাধে যুবদলের সকল পদ হইতে বহিস্কার করা হয়েছে। বুধবার (৭ নভেম্বর) বিকেলে জেলাবিএনপি কার্যালয়ে যুবদল আয়োজিত এক আলোচনা সভায় তাদেরকে বহিস্কার করা হয়।

আলোচনা সভায় জেলা যুবদলের সভাপতি জাহেদুল ইসলাম খ্কেন বলেন, কেন্দ্র ঘোষিত কর্মসুচিতে অংশগ্রহন না করা,খালেদা জিয়ার মুক্তি আন্দোলন, তারেক রহমানের ফরমায়েসী মামলার রায় বাতিল, জেলা যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীসহ দলীয় কর্মসুচিতে নিষ্ক্রিয়তা,অসাংগঠনিক কার্যকলাপ, দলীয় শৃংখলা ভঙ্গ, দলেরমধ্যে বিভ্রান্তি ছড়ানোসহ বহুবিধ অপরাধে অপরাধী,বার বার সতর্ককরার সর্তেও জেলাযুবদলের সাথে সমন্বয় না করে আসায় যুবদল লালমনিরহাট জেলা শাখার সদস্য মোঃ মহুবর রহমান ও পলাশ দেবকে বহিস্কার করা হলো।
এ সময় অন্যান্যে ওমধ্যে উপস্থিত ছিলেন, জেলা যুবদলের সাধারন সম্পাদক মফিজুর রহমান জিএস বাবু,যুগ্ন সাধারন সম্পাদক জাকির হোসেন, কামরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শাহাদৎ হোসেন, আদিতমারী উপজেলা যুবদলের সভাপতি ইদ্রিসআলী, কালীগঞ্জ উপজেলা যুবদলের সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম আঙ্গুর প্রমুখ।
খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here