লালমনিরহাটে বিপুল পরিমান মাদক উদ্ধার মোটরসাইকেলসহ আটক-৮

0
320

আসাদুল ইসলাম সবুজ, লালমনিরহাট : লালমনিরহাট ১৫ বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি) অভিযান চালিয়ে বিপুল পরিমান মাদকদ্রব্য ও অন্যান্য মালামালসহ ৮জনকে আটক করেছে। ১১ মে থেকে ২১ মে ভোর পর্যন্ত ১০ দিনে অভিযান চালিয়ে বিজিবি ১৫ বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি) এই মাদকদ্রব্য ও অন্যান্য মালামালসহ ৮ব্যবসায়ীকে আটক করে
১৫ বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি) সুত্রে জানা যায়, বিজিবি সদস্যগণ গত ১১ মে হতে ২০ মে পর্যন্ত সীমান্তের বিভিন্ন স্থান অভিযান পরিচালনা করে। অভিযানে বিজিবি সদস্যগণ ১ হাজার ৭শ ৬৪ বোতল ভারতীয় ফেন্সিডিল, ৩শ ৭০ বোতল বিদেশী মদ, ১ হাজার ৪২ কেজি ভারতীয় গাঁজা, ৬ প্যাকেট বাংলাদেশী ধান বীজ ১২টি মোটরসাইকেল, ১শ ৪০প্যাকেট মেহেদী, ১৩টি বাইসাইকেল, ৭টি মোবাইল সেট, ১৫টি সীম কার্ড, ৭টি ভারতীয় গরু, ১শ ১২ কেজি ভারতীয় জিরা, ৫০ বোতল স্কাপ সিরাপ, ৩৩ প্যাকেট হরলিক্স, ৫০ বোতল কিটনাশক, ১৪হাজার ৩শ মিনি প্যাকেট নবরত্ম তৈল, ৪ হাজার ৮শ ৫০ মিনি প্যাকেট চা পাতা, ১টি ঘোড়া, ৬শ ৭৫ কেজি ভারতীয় তামাক, ৫০ কেজি ভারতীয় চিনি, ১শ ৮ প্যাকেট প্লেইং কার্ড উদ্ধার করা হয়। এসময় বিজিবি ৮ ব্যবসায়ীকে আটক করে। আটককৃত মালামালের আনুমানিক মূল্য ৩৮ লক্ষ ১৪ হাজার ৫৪৮ টাকা। উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং অন্যান্য মালামাল ও আসামী থানায় ও কাষ্টম অফিসে জমা প্রদান করা হয়েছে।

লালমনিরহাট ১৫ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোঃ গোলাম মোর্শেদ জানান, তার দায়িত্বপূর্ণ সীমান্ত এলাকায় মাদকদ্রব্য ও চোরাচালান প্রতিরোধে বিজিবি’র এই অভিযান অব্যাহত থাকবে। তিনি আরও বলেন, সীমান্তবর্তী মানুষকে আন্ত সীমান্ত অপরাধীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে। এ ব্যাপক গণসচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। সীমান্তবাসীদের পাশাপাশি সংশ্লিষ্ট সকলের সাথে গণমাধ্যমের সক্রিয় ভূমিকা সীমান্তকে আরও নিরাপদ ও সুরক্ষিত রাখতে সহায়তা করবে বলে তিনি বিশ্বাস করেন।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here