লালমনিরহাটে পুলিশের পৃথক অভিযানে গুলিবিদ্ধ মাদক বিক্রেতা ও ডাকাত আটক

0
320

আসাদুল ইসলাম সবুজ, লালমনিরহাট: পুলিশের বিশেষ অভিযানে সদর উপজেলা থেকে মনসুর আলী (৩৬) নামে এক ডাকাত ও কালীগঞ্জ উপজেলার সুমন মিয়া (২৮) নামে এক মাদক বিক্রেতা গুলিবিদ্ধ অবস্থায় আটক হয়েছে। গত রোববার দিবাগত রাতে পৃথক অভিযানে তাদের আটক করা হয়। আটক মাদক বিক্রেতা সুমন উপজেলার বড়বাড়ি ইউনিয়নের নিয়াজ উদ্দিন আহমেদের ছেলে ও ডাকাত মনসুর আদিতমারী উপজেলার মহিষখোচা ইউনিয়নের ইরমানুল হক মাস্টারের ছেলে।
পুলিশ সুপার এস এম রশিদুল হক জানান, গোপন খবরের ভিত্তিতে রাতে কালিগঞ্জ উপজেলার চাকলা হল মোড় এলাকায় অভিযান চালালে মাদক বিক্রেতারা পুলিশের ওপর হামলা করে। পুরে পুলিশ শর্টগানের চার রাউন্ড গুলি ছোড়লে সুমনের দুই পায়ে গুলি লাগে। গুলিবিদ্ধ অবস্থায় তাকে গ্রেফতার করে স্থানীয় স্বাস্থ্য কমপেক্সে ভর্তি করা হয় এবং ঘটনাস্থল থেকে ১০০ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।
এদিকে গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার বড়বাড়ী এলাকা থেকে মনসুর ডাকাতকে গ্রেফতার করে পুলিশ। পরে তার দেওয়া তথ্য মতে, রাতে বাকিদের গ্রেফতার করতে ওই এলাকায় অভিযান চালালে ডাকাত দল পুলিশের ওপর হামলা করে মনসুরকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে পুলিশ শর্টগানের দুই রাউন্ড গুলি ছোড়ে। এতে মনসুরের দুই পায়ে গুলি লাগে। পরে গুলিবিদ্ধ অবস্থায় তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনাস্থল থেকে চারটি রামদা, দু’টি ধারালো ছোড়া ও কয়েকটি লাঠি জব্দ করা হয়।
খবর ৭১/ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here