লালমনিরহাটে নারী কেলেংকারীর দায়ে গণধোলাইয়ের শিকার এএসআই অাফছার আলী

0
250

লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাটে নারী কেলেংকারীর দায়ে গণধোলাইয়ের শিকার কালীগঞ্জ থানার এএসআই অাফছার আলী। এ ঘটনায় অভিযুক্ত এএসআইয়ের শাস্তির দাবীতে ডিআইজি ও পুলিশ সুপারের বরাবর অভিযোগ দায়ের করেছেন এলাকাবাসী।
প্রাপ্ত অভিযোগে জানা গেছে, বর্তমান কালীগঞ্জ থানায় কর্মরত এএসআই অাফছার আলী গত ৩০/০৯/১৮ তারিখে দুপুর আড়াইটায় লালমনিরহাট জেলা শহরের বিডিআর গেট এলাকায় জনৈক এক বিধবা মাদক ব্যবসায়ী মহিলার সাথে অবৈধ কার্যকলাপ অবস্থায় এলাকাবাসী হাতেনাতে ধরে ফেলেন। ওই সময়  এএসআই অাফছার আলীকে এলাকাবাসীর হাতে গণধোলাইয়ের শিকার হন। পরে ৫০ হাজার টাকা জরিমানা দিয়ে তিনি বেঁচে যান।
নাম প্রকাশ অনিচ্ছুক  মাদক ব্যবসায়ী জানান, কালীগঞ্জ থানায় কর্মরত এএসআই অাফছার আলী কালীগঞ্জ থানা এলাকা থেকে বিভিন্ন ধরনের মাদক সংগ্রহ করে ঐ বিধবা মাদক ব্যবসায়ীকে দেন।
এএসআই অাফছার আলী এর আগে লালমনিরহাট সদর পুলিশ ফাঁড়িতে থাকা অবস্থায়  বিধবা মাদক ব্যবসায়ীর সাথে পরিচয় হয়। তখন থেকে ওই বিধবা মাদক ব্যবসায়ী মহিলার বাসায় তিনি যাতায়াত করতেন। সদর ফাঁড়িতে থাকাবস্থায় শহরে তিনি যত মাদক উদ্ধার করতেন মাদক ব্যবসায়ী ঐ মহিলার দ্বারা বিক্রি করতেন।
তিনি লালমনিরহাট সদর পুলিশ ফাঁড়িতে  যে বাসাতে ভাড়া থাকতেন সেই বাসায় পতিতা নিয়ে এসে রাত্রি যাপন করায় বাসার মালিকের হাতে আটক হন। এ ঘটনায় অভিযুক্ত আছফার আলীর শাস্তির দাবীতে ডিআইজি ও পুলিশ সুপারের আশু হস্তক্ষেপ কামনা করেছেন এলাকার সচেতন মহল।
খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here