রৌমারীতে আ’লীগ নেতার অবৈধ

0
309

কুড়িগ্রাম প্রতিনিধি:
কুড়িগ্রামের রৌমারী উপজেলার যাদুরচর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি শাখাওয়াত হোসন সবুজের অবৈধভাবে গড়ে তোলা একটি স্থাপনা গুড়িয়ে দিয়েছেন ইউএনও। মঙ্গলবার বিকেলে কর্তিমারী বাজারে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও রৌমারী উপজেলা নির্বাহী অফিসার দীপঙ্কর রায় এ অভিযান পরিচালনা করেন। অভিযানের সময় রৌমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান মজিবুর রহমান, উপজেলা ভূমি অফিসের সার্ভেয়ার আব্দুল আউয়াল, যাদুরচর ইউনিয়ন ভূমি অফিসের তহশিলদার শাহাদৎ হোসেন উপস্থিত ছিলেন।
স্থানীয় সূত্র জানায়, স্থানীয় ভূমি অফিসের সহায়তায় উপজেলার কর্তিমারী বাজারের গরুরহাটে সরকারি জায়গায় রাতারাতি একটি দোকানঘর নির্মাণ করেন যাদুরচর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাখাওয়াত হোসেন সবুজ। পরের দিন বিষয়টি নিয়ে এলাকায় বেশ আলোচনার ঝড় উঠে। পরে অভিযান চালিয়ে গুড়িয়ে দেওয়া হয়।
ওই নির্মানাধীন দোকানের মালিক ও যাদুরচর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাখাওয়াত হোসেন সবুজ অভিযোগ করে বলেন, স্থাপনা সরিয়ে নিতে ৩ দিনের সময় দিয়ে ভূমি অফিস মঙ্গলবার আমাকে একটি নোটিশ দেন। কিন্তু তাদের দেওয়া নোটিশের সময় পার না হতেই এ অভিযান চালনো হয়। এ বাজারে অবৈধভাবে গড়ে তোলা কয়েকশ দোকান ঘর থাকলেও সেদিকে প্রশাসনের কোনো নজর নেই বলেও অভিযোগ ওই নেতার।
এ ব্যাপারে রৌমারী উপজেলা নির্বাহী অফিসার দীপঙ্কর রায় জানান, অবৈধভাবে এ স্থাপনাটি নির্মাণ করায় ভেঙে ফেলা হয়েছে। এ সময় ওই স্থাপনার ইট জব্দ করে মসজিদে দান করা হয়েছে।

খবর ৭১/ ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here