রুচী ৩৫তম জাতীয় ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশীপে বাংলাদেশ আনসারের জয়জয়কার

0
288

পাবনা প্রতিনিধি:
পাবনায় অনুষ্ঠিত ‘রুচী ফি. ম. শামসুল আরেফিন স্মৃতি ৩৫তম জাতীয় ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশীপ-২০১৭’ তে বাংলাদেশ আনসারের জয়জয়কার। পুরুষ একক ছাড়া প্রায় প্রতিটি ইভেন্টে একচ্ছত্র আধিপত্য বিস্তার করে চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করেছে তারা। বুধবার পাঁচদিনব্যাপী প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।
পুরুষ এককে সিলেট জেলার সালমান ১৯-২১, ২১-১৭, ২১-১২ পয়েন্টে বাংলাদেশ আনসারের মোহাম্মদ মিনহাজকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে। মহিলা এককে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ আনসারের শাপলা আক্তার। তিনি ২১-১৫, ২১-১২ পয়েন্টে বাংলাদেশ আর্মির এলিনা সুলতানাকে পরাজিত করেন।
পুরুষ দ্বৈত বাংলাদেশ আনসারের রাহাত কবির খালেদ-জামিল আহমেদ জুটি চ্যাস্পিয়ন হয়েছে। তারা বাংলাদেশ আনসারের মোহাম্মদ মিনহাজ-অহিদুল ইসলাম জুটিকে ২১-১১, ২১-১৯ পয়েন্টে হারান। মহিলা দ্বৈত রাউন্ডে বাংলাদেশ আনসারের শাপলা আক্তার-দুলালী হালদার ২০-২২, ২১-১৪, ২৩-২১ পয়েন্টে বাংলাদেশ আর্মির এলিনা সুলতানা-নাবিলা জামানকে পরাজিত করে চ্যাম্পিয়ন হন। এছাড়া মিশ্র দ্বৈত প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন বাংলাদেশ আসারের খালেদ-শাপলা জুটি। তারা ২১-১৭, ২১-১৮ পয়েন্টে বাংলাদেশ আনসারের পরশ-দুলালীকে পরাজিত করেন।
বুধবার সন্ধ্যায় ফাইনাল খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানারআপ বিজয়ীদের মাঝে প্রধান অতিথি হিসেবে হিসেবে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েনের সিনিয়র সহ-সভাপতি ও পৃষ্ঠপোষক স্কয়ার গ্রুপের পরিচালক অঞ্জন চৌধুরী পিন্টু। এ সময় জেলা প্রশাসক জসিম উদ্দিন, পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি এস মোস্তাকিম সবুজ, সাধারণ সম্পাদক রেজাউল হোসেন বাদশা, মাসপো গ্রুপের চেয়ারম্যান ও পাবনা চেম্বার অব কমার্সের সিনিয়র সহ-সভাপতি আলী মর্তুজা বিশ্বাস সনি সহ অনেকে উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত: গত ২৭ জানুয়ারি উৎসবের আমেজে পাবনা শহীদ অ্যাডভোকেট আমিন উদ্দিন স্টেডিয়ামের জিমনেসিয়াম হলে শুরু হয় রুচি ফি. ম. শামসুল আরেফিন স্মৃতি ৩৫তম জাতীয় ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশীপ। সারাদেশের ৪৫টি জেলা থেকে ২৯০ জন খেলোয়ার অংশ নেয় এই টুর্নামেন্টে। বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের তত্বাবধানে ও পাবনায় জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় আয়োজিত জাতীয় ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশীপের পৃষ্ঠপোষকতা করে স্কয়ার ফুড এন্ড বেভারেজ লিমিটেড।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here