রিফাত হত্যায় জড়িত ১৩ জন শনাক্ত, শিগগিরই গ্রেপ্তার: স্বরাষ্ট্রমন্ত্রী

0
588

খবর৭১ঃ বরগুনায় প্রকাশ্য দিবালোকে রাস্তায় স্ত্রীর সামনে রিফাত শরিফকে কুপিয়ে হত্যার ঘটনায় জড়িত মোট ১৩ জনকে শনাক্ত করা হয়েছে এবং শিগগিরই তাদের গ্রেপ্তার করা হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

আজ শুক্রবার ঢাকার নাজিমুদ্দিন রোডে পুরাতন কেন্দ্রীয় কারাগারে ইতিহাস, ঐতিহাসিক ভবন সংরক্ষণ ও পারিপার্শ্বিক উন্নয়ন শীর্ষক প্রকল্পের কাজের উদ্বোধন অনুষ্ঠান শেষে স্বরাষ্ট্রমন্ত্রী সাংবাদিকদের এ কথা জানান।

অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, এখন পর্যন্ত আমরা হত্যাকাণ্ডের সঙ্গে ১৩ জনকে শনাক্ত করেছি। তার মধ্যে তিনজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদেরও শিগগিরই গ্রেফতার করা হবে।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, জড়িতরা যে দলেরই হোক, তাদের গ্রেফতার করা হবে। কাউকে ছাড় দেয়া হবে না। আমাদের পুলিশ ও গোয়েন্দারা অত্যন্ত দক্ষ। বাকি যে কয়কজন আছে তারা অচিরেই ধরা পড়বে নিশ্চিত থাকেন।

এদিকে পুলিশ সদর দফতর জানিয়েছে, রিফাতকে নৃশংসভাবে কুপিয়ে হত্যার ঘটনাকে সর্ব্বোচ্চ গুরুত্ব দিয়েছে পুলিশ। আসামিরা যাতে দেশ ছেড়ে পালাতে না পারে, সেজন্য ইতোমধ্যে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য বিমানবন্দর, স্থলবন্দর ও নৌবন্দর সমূহকে নির্দেশনা দেয়া হয়েছে।

আসামিদের গ্রেফতারে জেলা পুলিশের পাশাপাশি পিবিআই, সিআইডি, র্যাব ও ডিএমপির কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট মাঠে কাজ করছে। অভিযুক্তদের বিষয়ে কোনো তথ্য থাকলে তা পুলিশকে জানাতে সবার প্রতি অনুরোধ করেছে পুলিশ সদর দফতর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here