রাণীনগরে ৯শ ২৯ পিস ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

0
268

সুকুমল কুমার প্রামানিক রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগর উপজেলার লক্ষীকোলা এলাকায় অভিযান চালিয়ে ৯শ ২৯ পিচ ইয়াবাসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। শনিবার র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো: যায়েদ শাহ্্রিয়ারের নেতৃত্বে এই অভিযান চালানো হয়।

এ সময় গ্রেফতারকৃতদের কাছ থেকে ৯শ ২৯ হাজার পিচ ইয়াবা ট্যাবলেট, তিনটি মোবাইল সেট, নগদ-৪শ ৪৪ টাকা ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, রাণীনগর উপজেলার গিরিগ্রামের নজরুল ইসলামের ছেলে মো: শফিকুল ইসলাম (২৬), ময়েজ উদ্দিনের ছেলে মো: আলম (৩৯), একই উপজেলার করজ গ্রামের খোরশেদ আলী মন্ডলের ছেলে মো: জিল্লুর রহমান (২৮) ও গ্রামপুলিশ হানিফ খাঁ’র ছেলে মো: আনোয়ার হোসেন (২৫)।

র‌্যাব নাটোর কোম্পানী কমান্ডার মোঃ যায়েদ শাহ্রিয়ার জানান, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে এলাকায় মাদক ব্যবসা করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে এদিন লক্ষীকোলা এলাকায় অভিযান চালিয়ে ইয়াবাসহ তাদের গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ওই স্থানে ইয়াবা ট্যাবলেট বিক্রয় করার উদ্দেশ্যে সেখানে অবস্থান করছিল বলে স্বীকার করেছে। গ্রেফতারকৃতদের শনিবার বিকেলে রাণীনগর থানায় সোর্পদ করা হয়েছে।

রাণীনগর থানার ওসি এএসএম সিদ্দিকুর রহমান বলেন, এই ঘটনায় রাণীনগর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা হয়েছে।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here