রাণীনগরে ভিক্ষুকদের মাঝে শীত বস্ত্র বিতরণ

0
854

সুকুমল কুমার প্রামানিক রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে দুর্যোগ ও ত্রাণ মন্ত্রনালয়ের বরাদ্দকৃত শীতবস্ত্র (কম্বল) উপজেলার তালিকা ভুক্ত ৫শত ৬৮টি ভিক্ষুক পরিবারের মাঝে বিতরণ সম্পন্ন হয়েছে। বুধবার উপজেলার বিভিন্ন এলাকায় ভিক্ষুকদের মাঝে শীতবস্ত্র বিতরণ করে তা সম্পন্ন করা হয়। উপজেলা প্রকল্প বাস্তবায়ন অধিদপ্তরের তত্ত্বাবধানে পর্যায়ক্রমিক ভাবে এই শীতবস্ত্রগুলো বিতরণ করা হয়।

প্রধান মন্ত্রীর নির্দেশে প্রতিবছর দেশের ছিন্নমূল মানুষ, এতিমখানা-মাদ্রাসা ও ভিক্ষুকদের মাঝে দুর্যোগ ও ত্রাণ মন্ত্রনালয় শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরন করে আসছে। সারা দেশের ন্যায় চলতি শীত মৌসুমেও উপজেলার ৫শত ৬৮টি তালিকাভুক্ত ভিক্ষুক পরিবারের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে। এছাড়াও উপজেলার আরো কিছু ছিন্নমূল ও ভিক্ষকু পরিবারের জন্য শীতবস্ত্রের চাহিদা মন্ত্রনালয় বরাবর পাঠানো হয়েছে। চলতি শীত মৌসুমে উপজেলার ছিন্নমূল মানুষ, ভিক্ষকু ও বিভিন্ন এতিমখানা-মাদ্রাসাসহ কয়েক হাজার মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আল মামুনের নেতৃত্বে ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন অধিদপ্তরের কর্মকর্তা মেহেদী হাসানের সার্বিক তত্ত্বাবধানে এই শীতবস্ত্রগুলো বিতরণ করা হয়। এছাড়াও শীতবস্ত্র বিতরণে সহযোগিতা করেন সহকারি কমিশনার (ভূমি) টুকটুক তালুকদার, প্রকল্প বাস্তবায়ন অধিদপ্তরের অফিস সহকারি মো: মাহফিল হোসেনসহ স্থানীয় ইউপি চেয়ারম্যান, সদস্য ও গন্যমান্য ব্যক্তিবর্গ।
খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here