রমজানে মাসে যাত্রীদের বিশেষ সেবা প্রদান এমিরেটস এয়ারলাইনসের

0
273

খবর৭১:রমজানে মাসে যাত্রীদের বিশেষ সেবা প্রদান শুরু করেছে এমিরেটস এয়ারলাইনস। রমজানে ইন-ফ্লাইটে যাত্রীদের জন্য ইফতারের আয়োজন, বিনোদন ব্যবস্থায় পবিত্র মাসের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ প্রোগ্রামের অন্তর্ভুক্তি, বিমানবন্দরে অপেক্ষমাণ এমিরেটস যাত্রীদের ইফতারের সময় খেজুর ও পানি সরবরাহ-এসব সেবা দিচ্ছে সংযুক্ত আরব আমিরাতের দুবাইভিত্তিক এই বিমান সংস্থাটি।

ফ্লাইটে যাত্রীদের বিশেষভাবে ডিজাইনকৃত বক্সে স্বাস্থ্যসম্মত ইফতার সমগ্রী পরিবেশন করা হচ্ছে। পূর্ব নির্ধারিত রুটে চলাচলকারী ফ্লাইটের সকল শ্রেণির যাত্রীদের ইফতারকালীন এ সকল খাবারের বক্স সরবরাহ করা হচ্ছে।

দুবাই ও উপসাগরীয় অঞ্চলের মধ্যে চলাচলকারী সকল ফ্লাইট এবং জেদ্দা ও মদিনায় ওমরাহ যাত্রীদের বহনকারী ফ্লাইটগুলো-এ সেবার আওতায়।

জেদ্দা ও মদিনায় চলাচলকারী সকল ফ্লাইট ও দিনের বেলায় পরিচালিত ওমরাহ ফ্লাইটগুলোতে গরম খাবারের পরিবর্তে ঠান্ডা খাবার পরিবেশন করা হচ্ছে বলে জানিয়েছেন এমিরাটস এর বাংলাদেশের মুখপাত্র ফারহাত জামিল।

তিনি জানান, ফ্লাইট চলাকালীন সেহরি ও ইফতারের সঠিক সময় নির্ণয়ের জন্য এমিরেটস বিশেষ ব্যবস্থা গ্রহণ করেছে। ফ্লাইটের ক্যাপ্টেন ইফতারের সময় ঘোষণা করবেন।
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here