যৌথ ভাবে সেরা অভিনেত্রী হলেন তিশা ও কুসুম

0
330

খবর৭১: গতকাল বৃহস্পতিবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১৬ সালের নির্বাচিতদের নাম অনুমোদনের জন্য চলচ্চিত্র জুরি বোর্ড মন্ত্রিসভার সঙ্গে বৈঠক করেন। সচিবালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হয়। জাতীয় পুরস্কার সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির সঙ্গের এ বৈঠকের সভাপতিত্ব করেন আবুল মাল আব্দুল মুহিত।

আর এবারের জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১৬ তে সেরা গায়িকা হিসেবে প্রথমবারের মত জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেলেন মেহের আফরোজ শাওন।

এবারের জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১৬-এর জন্য সেরা অভিনেত্রী হিসেবে যৌথভাবে নির্বাচিত হয়েছেন জনপ্রিয় দুই অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা ও কুসুম শিকদার।

২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র ‘অস্তিত্ব’ ছবিতে অনবদ্য অভিনয়ের জন্য তিশা ও ‘শঙ্খচিল’-এর জন্য কুসুম শিকদারকে সেরা অভিনেত্রী হিসেবে নির্বাচন করা হয়েছে। আর সেরা কণ্ঠশিল্পী হিসেবে ইমপ্রেস টেলিফিল্মের ছবি ‘কৃষ্ণপক্ষ’র জন্য নির্বাচিত হয়েছেন শাওন।

প্রসঙ্গত, জাতীয় পুরস্কার সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির বৈঠকে অনুমোদনের পর ঘোষণা করা হবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার। বিজয়ীদের হাতে ট্রফি তুলে দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ২৮টির মধ্যে এবার ২৫টি বিভাগে পুরস্কার দেওয়া হবে। শ্রেষ্ঠ কৌতুক অভিনয়শিল্পী এবং শিশু শিল্পী (বিশেষ) এই ২ বিভাগেও কোনো শিল্পী যোগ্য হিসেবে বিবেচিত হননি বলে জানা গেছে।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here