যুবলীগে বঙ্গবন্ধুর আদর্শিক সৎ ও যোগ্য নেতৃত্ব আনা হবেঃ চয়ন ইসলাম

0
457
যুবলীগে বঙ্গবন্ধুর আদর্শিক সৎ ও যোগ্য নেতৃত্ব আনা হবে
যুবলীগের কংগ্রেস কমিটির আহ্বায়ক সাবেক সংসদ সদস্য জনাব চয়ন ইসলাম। ছবিঃ রাজিব আহমেদ, শাহজাদপুর সিরাজগঞ্জ প্রতিনিধি।

খবর৭১ঃ

রাজিব আহমেদ, শাহজাদপুর সিরাজগঞ্জ প্রতিনিধিঃ যুবলীগে বঙ্গবন্ধুর আদর্শিক সৎ ও যোগ্য নেতৃত্ব উপহার দিয়ে জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার বিশ্বাসের মর্যাদা প্রতিষ্ঠিত করা হবে বলে জানিয়েছেন যুবলীগের কংগ্রেস কমিটির আহ্বায়ক সাবেক সংসদ সদস্য জনাব চয়ন ইসলাম।

আজ শুক্রবার সকালে সিরাজগঞ্জের শাহজাদপুরে সর্বস্তরের নেতাকর্মীদের উদ্দেশে তিনি এ কথা বলেন। কংগ্রেস কমিটির আহ্বায়ক মনোনীত হওয়ার পর তার পিতা বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক ডা মাজহারুল ইসলামের কবর জিয়ারতের উদ্দেশ্যে তিনি সিরাজগঞ্জের শাহজাদপুরে যান। সেখানে তিনি সিরাজগঞ্জ ও পাবনার যুবলীগের নেতৃবৃন্দের নেতৃবৃন্দের সঙ্গে তিনি মতবিনিময় করবেন। এর আগে বঙ্গবন্ধু যমুনা সেতুর পশ্চিম পারে সিরাজগঞ্জ জেলা ও উপজেলা যুবলীগ নেতৃবৃন্দরা চয়ন ইসলামকে ফুলেল শুভেচ্ছা জানায়। এসময় উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ জেলা যুবলীগের সভাপতি রাসেদ ইউসুফ জুয়েল ও সাধারণ সম্পাদক একরামুল হক সহ প্রতিটি উপজেলা ও পৌর যুবলীগের নেতাকর্মীরা।

তার আগমনে শাহজাদপুরের সর্বস্তরের আঃলীগ নেতাকর্মীরা জনাব চয়ন ইসলামকে ফুল দিয়ে বরণ করে নেয়। উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশে সংক্ষিপ্ত বক্তৃতায় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশব্যাপী দুর্নীতি দমনে কঠোর অবস্থান নিয়েছেন। তারই ফলশ্রুতিতে নিজ দলের ভেতরেই শুদ্ধি অভিযান শুরু করেছেন। এখন থেকে টাকার বিনিময়ে কোন কমিটিতে জায়গা পাওয়া যাবে না। তিনি জানান, দলের প্রতিটি অঙ্গ সংগঠনে এই শুদ্ধি অভিযান অব্যাহত থাকবে। এই শুদ্ধি অভিযানে এমপি-মন্ত্রীরাও দুর্নীতি করে পার পাবেন না।

তিনি দুর্নীতিবাজ বালুখেকো ভূমিখেকো নেতাকর্মীদের উদ্দেশ্যে সাবধান বাণী ব্যক্ত করেন। তিনি দলের তৃণমূল নেতাকর্মীদের মূল্যায়ন করার নির্দেশ দেন, তিনি জানান প্রতিটি কর্মী দলের জন্য গুরুত্বপূর্ণ এবং তাদের ভোটেই আওয়ামী লীগ বারবার নির্বাচিত হয়ে সরকার গঠন করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here