যশোরে ভোটকেন্দ্রগুলো ফাঁকা

0
273

খবর ৭১ঃ উপজেলা নির্বাচনের চতুর্থ ধাপে যশোরের ৮টি উপজেলার মধ্যে ৭টিতে আজ ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। তবে ভোটগ্রহণ কার্যক্রম আজ রবিবার সকাল ৮টা বাজে শুরু হলেও ভোটার কেন্দ্রগুলো একদম ফাঁকা। এখনো কেন্দ্রগুলোতে ভোটারদের উপস্থিতি সেভাবে চোখে পড়েনি।

যশোরের শার্শা উপজেলায় চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে একজন করে প্রার্থী থাকায় সেখানে ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে না।
সদর উপজেলায় চেয়ারম্যান পদে শাহীন চাকলাদার বিনা প্রতিদ্বন্দ্বিতায় আবারও উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় এ উপজেলায় চেয়ারম্যান পদে ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে না। ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ভোট গ্রহণ অনুষ্ঠিত হচ্ছে।
বাকি ৬ উপজেলায় চেয়ারম্যান পদে ২০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।
এছাড়া ভাইস চেয়ারম্যান পদে ৩৮ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২৬ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। যশোরের ৮ উপজেলায় তিনটি পদেই যারা প্রতিদ্বন্দ্বিতা করছেন তাদের সিংহভাগই আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতা।
যশোরের সাত উপজেলায় ৬৯১টি কেন্দ্রে ভোটগ্রহণ করা হচ্ছে। এ সাতটি উপজেলায় মোট ভোটারের সংখ্যা ১৮ লাখ ১৫ হাজার ২১১জন। আইনশৃঙ্খলা রক্ষায় সাত উপজেলায় পুলিশ, র‍্যাব ও আনসারের ১১ হাজার ৭৬৩ সদস্য মোতায়েন রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here