যশোরের শার্শায় অর্থের বিনিময়ে ছাড়া পেল মাদকচক্র 

0
300
জাহিরুল ইসলাম মিলন।।জেলা প্রতিনিধি :
দক্ষিন শার্শার শীর্ষ মাদক ব্যবসায়ী ও সিন্ডিকেট প্রধান কায়বা ইউনিয়নের সাবেক মেম্বারের ৪ সহযোগী গাজা  ও ইয়াবা কেনা বেচা ও সেবনের সময় আটকের ১২ ঘন্টা পর মোটা অংকের টাকা নিয়ে ছেড়ে দিয়েছে বাগঁআচড়া পুলিশ।
বৃহস্পতিবার রাত ১২ টার সময় শার্শার রাঢ়ীপুকুর গ্রামের ইউনুছের ছেলে ইমন, জাহান আলীর ছেলে আশরাফুল, শফিকুলের ছেলে জাহিদ ও জান্নাতের ছেলে ইমনকে বাগআঁচড়া আফিল উদ্দিন ডিগ্রি কলেজের মাঠ থেকে মাদক কেনা বেচা ও সেবনের সময় আটক করে পুলিশ।
এলাকার একটি বিশ্বস্তসূত্রে জানা যায় এরা দির্ঘদিন যাবৎ শরিফুল মেম্বারের ছত্র ছায়ায় মাদক ব্যবসা ও নিজেরা মাদক সেবন করে আসছে। চিহিৃত ব্যবসায়ি এবং এলাকার ত্রাস শরিফুল মেম্বারের ছত্রছায়ায় এরা ব্যবসা করে প্রকাশ্য ঘুরা ফেরা করলেও পুলিশ কোন এক অদৃশ্য কারনে এদের আটক করছে না।
সুত্র দাবি করে বলে দক্ষিন শার্শার শরিফুল মেম্বার একজন শীর্ষ মাদক ব্যবসায়ি হওয়া সত্বেও যেখানে সারাদেশে মাদক অভিযানে পুলিশ মাদক ব্যবসায়িদের আটক করছে সেখানে শরীফুল মেম্বারকে আটক করছে না।
বাগআচঁড়ার একটি সুত্র জানায় শুক্রবার সকালে শরিফুল মেম্বার এ ৪ জন মাদক ব্যবসায়িকে পুলিশ ফাঁড়ি থেকে বড় অংকের টাকা দিয়ে ছাড়িয়ে নিয়ে গেছে।
এ ব্যাপারে রাত্রে বাগআঁচড়া পুলিশ ফাড়ির ইনচার্জ হুময়ুন কবিরকে ফোন করলে তিনি বলেন,তারা মাদক বেচাকেনা করছিল না তারা তাস খেলছিল। তার জন্য থানায় আনা হয়েছে। তাদের ছেড়ে দেওয়ার ব্যাপার শুক্রবার জানতে চেয়ে ফোন করলে তিনি ফোন রিসভি করে নাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here