যতই হামলা মামলা হবে, ধানের শীষের জনপ্রিয়তা ততই বাড়বে

0
289

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর থেকেঃ
কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য আন্দোলনের অংশ হিসেবে বিএনপি নির্বাচনে অংশ নিচ্ছে। সারাদেশে যতই বিএনপি নেতাকর্মীদের ওপর হামলা-মামলা হবে ধানের শীষের জনপ্রিয়তা ততই বাড়বে। বুধবার রাতে সৈয়দপুর রাজনৈতিক জেলা স্বেচ্ছাসেবক দল আয়োজিত নীলফামারী-৪ আসনে বিএনপি মনোনিত প্রার্থী আমজাদ হোসেন সরকারের পক্ষে ধানের শীষ মার্কার সমর্থনে কর্মী সভায় বক্তারা ওইসব কথা বলেন। শহরের নতুন বাবুপাড়াস্থ আদিবা কনভেনশন হলে অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও পৌর কাউন্সিলর মো. এরশাদ হোসেন পাপ্পু।
সভায় প্রধান অতিথি ছিলেন সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপি সভাপতি নীলফামারী জেলা পরিষদ সদস্য আলহাজ্ব অধ্যক্ষ আব্দুল গফুর সরকার। অনুষ্ঠানে বিএনপি মনোনিত ধানের শীষের প্রার্থী মো. আমজাদ হোসেন সরকার বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সাথে সাক্ষাৎ করতে ঠাকুরগাঁওয়ে অবস্থান করায় তিনি উপস্থিত হতে পারেননি। তবে তিনি মোবাইল ফোনে দলের নেতা কর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ধানের শীষের পক্ষে সবাইকে একাট্টা হয়ে খালেদা জিয়ার মুক্তি ও গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনের অংশ হিসেবে নির্বাচনে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।
সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য বলেন জেলা বিএনপির সহ-সভাপতি ও পৌর প্যানেল মেয়র শাহীন আকতার, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক এমএ পারভেজ লিটন, সহ-সভাপতি জাকির হোসেন মেনন, মোহাম্মদ আলী, যুগ্ম সম্পাদক মো. আরমান, সাংগঠনিক সম্পাদক আসলাম মল্লিক, উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক যথাক্রমে ময়নুল চৌধুরী ও অ্যাড. জয়নুল আবেদীন। কর্মীসভায় বক্তারা আরও বলেন সারাদেশে ধানের শীষের জনপ্রিয়তায় ক্ষমতাসীনদের ঘুম হারাম হয়ে গেছে। তারা বলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামের গাড়ির বহরে হামলা চালিয়ে ক্ষমতাসীনরা প্রমাণ করেছে তারা সুষ্ঠু নির্বাচন চায় না। তারা মনে করছে হামলা মামলা করলে বিএনপি নির্বাচন থেকে সরে যাবে। কিন্তু সরকারের এ আশা পূরণ হবে না জানিয়ে কর্মী সভায় বক্তারা বলেন যতই অত্যাচার হোক না কেন বিএনপি শেষ পর্যন্ত নির্বাচনে থাকবে। সভায় সকল ভেদাভেদ ভুলে গিয়ে বিএনপি মনোনিত প্রার্থী আমজাদ হোসেন সরকারের পক্ষে কাজ করে বিএনপির এ আসন পুনরুদ্ধারের অঙ্গীকার করেন। এ সময় পাড়া মহল্লায় বিএনপির পক্ষে জনমত গড়ে তোলার জন্য নেতা কর্মীদের প্রতি আহ্বান জানানো হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here