ময়মনসিংহে মিছিলে পুলিশের গুলি

0
385

খবর৭১:;জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে কারাবন্দি করার প্রতিবাদে ময়মমসিংহে বিক্ষোভ মিছিল করেছে যুবদল। তবে মিছিলটি বের হওয়ার পরপরই পুলিশ বিক্ষোভকারীদের ধাওয়া দিয়ে ২৩ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে। গুলিতে হতাহতের কোনও খবর পাওয়া যায়নি।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) বিকেলে নগরীর নতুন বাজার জিলা স্কুল মোড় থেকে কেন্দ্রীয় যুবদলের সদস্য ও জেলা যুবদলের সাবেক সভাপতি এমামুল হক লিটন আকন্দের নেতৃত্বে এ মিছিল বের হয়। পুলিশ ইন্সপেক্টর সজিব আহমেদ এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে ৫ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। এছাড়া তারেক রহমানসহ অন্যদের ১০ বছরের কারাদণ্ড দেয়া হয়েছে। রায় ঘোষণার পর নগরীতে এখন থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

রায় ঘোষণার পর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মীদের সড়কে সড়কে শোডাউন দিতে দেখা গেছে। এছাড়া নগরীর গুরুত্বপূর্ণ স্থানগুলোতে সতর্ক অবস্থান নিয়েছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। সন্দেহভাজনদের ব্যাগ ও শরীর তল্লাশি হচ্ছে। নগরে বিজিবি ও র‌্যাবের টহল জোরদার রয়েছে।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here