ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ হত্যা মামলার আসামি নিহত

0
294

খবর ৭১: ময়মনসিংহে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে সারফান ইসলাম বাবু (২৮) নামের এক যুবক নিহত হয়েছেন। নিহত বাবু নগরের কাঁচিঝুলি এলাকার চাঞ্চল্যকর মোহাম্মদ বাবু ওরফে পিউ বাবু হত্যা মামলার অন্যতম প্রধান আসামি।

গতকাল রবিবার (১৩ মে) রাত ৩টার দিকে নগরীর তিনকোণা পুকুরপাড় এলাকায় এ কথিত বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

পুলিশের দাবি, ‘বন্দুকযুদ্ধ’ চলাকালে গোয়েন্দা পুলিশের কনস্টেবল শফিকুল ও ২ নম্বর পুলিশ ফাঁড়ির কনস্টেবল আনিসুর আহত হয়েছেন। তাদেরকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় বলে দাবি করেছে পুলিশ।

রাত সাড়ে ৩টার দিকে জেলা গোয়েন্দা পুলিশের ওসি মো. আশিকুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।

জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) সূত্র জানায়, গতকাল রবিবার হত্যা মামলার প্রধান আসামি সারফান ইসলাম বাবুকে ঢাকা জেলা থেকে গ্রেপ্তার করে জেলা গোয়েন্দা পুলিশের এলআইসি শাখা। পরে রবিবার রাত ৩টার দিকে তাকে নিয়ে পলাতক আসামি রাজিবসহ অন্যদের ধরতে নগরীর তিনকোণা পুকুরপাড় এলাকায় অভিযান চালানো হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে রাজিবসহ অজ্ঞাতনামা আরো ৮-১০ জন পুলিশের ওপর আক্রমণ করে। পুলিশও পাল্টা গুলি করলে ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। এ সময় গুলিবিদ্ধ হন বাবু। পরে হামলাকারীরা পালিয়ে গেলে গুলিবিদ্ধ অবস্থায় বাবুকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। এ সময় সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি মো. আশিকুর রহমান বলেন, নিহত সারফান ওরফে বাবু আরমান ইসলাম ওরফে সুন্দরী আরমানসহ একাধিক হত্যা মামলার আসামি। নগরের কাঁচিঝুলি এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত ২০ এপ্রিল মোহাম্মদ বাবু ওরফে পিউ বাবুকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করেন বাবু ও তার সহযোগীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here