মেহেরপুর জেলায় মেঘনা ব্যাংক Tap’n Pay কার্যক্রমের উদ্বোধন

0
1986

খবর ৭১:  মেহেরপুরের জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তন মঞ্চে গত বৃহস্পতিবার মেঘনা ব্যাংক ট্যাপ এন পে’র (মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস) জেলা কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করা হয়েছে।
মেহেরপুর জেলায় মোবাইল ব্যাংকিং সেবা প্রদানের লক্ষ্যে মেঘনা ব্যাংক ট্যাপ এন পে’ র অগ্রযাত্রা নিঃসন্দেহে একটি মাইলফলক।

মেহেপুরের পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কেক কেটে এই মোবাইল ব্যাংকিং কার্যক্রমের উদ্বোধন করেন।

জেলার পার্টনার ডিস্ট্রিবিউটর রাহিদুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ট্যাপ এন পে’র জোনাল হেড মোঃ নাসির উদ্দিন, খুলনা রিজিওনের রিজিওনাল ম্যানেজার নাসিরউদ্দিন মজুমদার, মেহেরপুর জেলার ডিলার এমআরএম টেলিকমের স্বত্তাধিকারী মোহাম্মদ। এজেন্টদের প্রশিক্ষন প্রদান করেন প্রতিষ্ঠানের এরিয়া সেলস ম্যানেজার আমিনুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন বলেন, মোবাইল ব্যাংকিংয়ের উৎকর্ষতায় ডিজিটাল বাংলাদেশ গড়ার পথে আমরা অনেকদূর এগিয়েছে। মেঘনা ব্যাংক ট্যাপ এন পে’র অত্যাধুনিক প্রযুক্তি এবং সেবার সংমিশ্রণের মাধ্যমে মেহেরপুর জেলার তৃণমূলে ডিজিটাল আর্থিক সেবা পৌছে দেয়া সম্ভব হবে বলে মেয়র আশা প্রকাশ করেন।

বিশেষ অতিথির বক্তব্যে জোনাল হেড মোঃ নাসির উদ্দিন তথ্যচিত্র প্রদর্শনের মাধ্যমে ট্যাপ এন পে’র চতুর্থ প্রজন্মের প্রযুক্তি উপস্থাপন করেন এবং অত্যাধিক নিরাপদ এই মোবাইল ফাইনেন্সিয়াল সার্ভিস প্রান্তিক জনগোষ্ঠীর হাতের মুঠোয় পৌছানোর লক্ষ্যে মেহেরপুর জেলার এজেন্টদের সার্বিক সহযোগীতা কামনা করেন।

ট্যাপ এন পে’র পক্ষ থেকে ক্রেস্ট উপহারের মাধ্যমে মেয়রকে সম্মাননা প্রদর্শন করা হয়। মধ্যাহ্নভোজ এবং এজেন্টদের মাঝে উপহার বিতরণ শেষে উপস্থিত অতিথিবৃন্দকে ধন্যবাদ জ্ঞাপনের মধ্যদিয়ে অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘটে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here