মুরাদনগরে বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কামনায় দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত

0
475
মুরাদনগরে বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কামনায় দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত
ছবিঃ মোঃ রাসেল মিয়া,মুরাদনগর (কুমিল্লা)প্রতিনিধি।

খবর৭১ঃ


মোঃ রাসেল মিয়া,মুরাদনগর (কুমিল্লা)প্রতিনিধিঃ
মুরাদনগর উপজেলার গুনজর দক্ষিন পাড়া শিশু সদন হাফিজিয়া মাদ্রাসা ও এতিম খানায় বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কামনায় এতিম ছাত্রদের নিয়ে শনিবার সকাল ১১ঘটিকায় কোরআন খতম, দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক মেজবাহ উদ্দিন এর উদ্যোগে আয়োজিত উক্ত দোয়ার অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গুনজর গ্রামের বিশিষ্ট সমাজ সেবক হাজী আব্দুল হালিম।

এতে প্রধান অতিথি হিসাবে আমন্ত্রিত অতিথি ছিলেন কুমিল্লা-৩ মুরাদনগরের সংসদ সদস্য আলহাজ্জ ইউসুফ আব্দুল্লা হারুন (এফসিএ)। ১৫ই আগস্টকে উপলক্ষ করে দোয়ার অনুষ্ঠান ও আলোচনা সভায় বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হাফিজিয়া মাদ্রাসা ও এতিম খানার পরিচালক মাওলানা জাহাঙ্গীর আলম।

উক্ত অনুষ্ঠানে প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন (মজনু), বিশেষ অতিথির বক্তব্য রাখেন- মুরাদনগর উপজেলা ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট আবুল কালাম আজাদ তমাল, ১৪নং-নবীপুর পূর্ব ইউনিয়নের চেয়ারম্যান কাজী আবুল খায়ের, ১৪নং-নবীপুর পূর্ব ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গাজিউল হক হুমায়ূন,কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আরিফুল ইসলাম শাহেদ, উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক মোঃ রুহুল আমিন ও ছাত্রলীগের আহবায়ক ফয়সাল আহম্মদ নাহিদ, বক্তরা এসময় ১৯৭৫ সালের ১৫ই আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকলকে নির্মম ভাবে হত্যার বিষয়টি বর্তমান প্রজন্মের শিশু-কিশোরদের সামনে তুলে ধরেন এবং ওই মহান নেতার আত্মার মাগফিরাত কামনা করে সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন- গুনজর ১,২, ও ৩ নং ওয়ার্ডের মেম্বার আবুল কালাম, মোঃ জাহাঙ্গীর আলম, আমজাদ হোসেন লিল মিয়া। বিশিষ্ট সমাজ সেবক ইকবাল হোসেন শিবির, ১৪নং- নবীপুর পূর্ব ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক আনিছ ফকির, সহ-সভাপতি ওমর ফারুক, ১৪নং- নবীপুর পূর্ব ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ ইকবাল হোসেন সহ স্থানীয় নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here