মুরাদনগরে ইউসুফ হারুন এমপি’র উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

0
363
মুরাদনগরে ইউসুফ হারুন এমপি’র উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

মোঃরাসেলমিয়া,মুরাদনগর,কুমিল্লা,প্রতিনিধিঃ

কোভিড-১৯ করোনা ভাইরাস প্রতিরোধে কুমিল্লার মুরাদনগর উপজেলা আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক অর্থ ও পরিকল্পনা বিষয় সম্পাদক
এফবিসিসিআইর সাবেক সভাপতি স্থানীয় সংসদ সদস্য ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ এর সৌজন্যে মুরাদনগর উপজেলা ১৭নং জাহাপুর ইউনিয়নের শুশুন্ডা এলাকা ও বিভিন্ন পাড়া মহল্লায় সাধারণ মানুষের মাঝে ১২০ জন হতদরিদ্র মাঝে চাউল, ডাল,পেয়াজ,আলু,বিতরণ করা হয়েছে।

শনিবার সকালে শুশুন্ডা গ্রামে আবু কাউসার নেতৃত্বে করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে জরুরী সেবা ব্যতীত সব কিছু বন্ধ থাকায় মুরাদনগর কর্মহীন শতাধিক দরিদ্র ও দিনমজুর পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।
অসহায় মানুষদের মুখে খাবার তুলে দেয়ার লক্ষ্যে এই
যুবক ব্যক্তিগত উদ্যোগ ও সকল সাধারণ মানুষকে করোনা ভাইরাস সচেতনতা মূলক পরামর্শ দেন। এবং খাদ্য সামগ্রির হাতে তুলে দেন। আবু কাউসার উপজেলার জাহাপুর ইউনিয়নের শুশুন্ডা গ্রামের আবদু মিয়া সওদাগর ছেলে। আবু কাউসার বলেন আমার এই উদ্যোগ দেখে সমাজের বিত্তবান ও রাজনৈতিক ব্যাক্তিসহ সকল সামাজিক সংগঠন এই অসহায় মানুষগুলোর পাশে দাড়াবে এমনটাই প্রত্যাশা করছি।
এসময় উপস্থিত ছিলেন জাহাপুর ইউনিয়নের চেয়ারম্যান একেএম সফিকুল ইসলাম,ছাত্রলীগ আহবায়ক ফয়সাল আহমেদ নাহিদ,জাসাল হোসেন,মোঃ ইব্রাহিম,আবুল কালাম আজাদ,কবির,আবদু সরকার,গোলাম মাসুক, প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here