মায়ের সামনে তরুণীর শ্লীলতাহানি, মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতির বিরুদ্ধে মামলা

0
483
মায়ের সামনে তরুণীর শ্লীলতাহানি, মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতির বিরুদ্ধে মামলা

খবর৭১ঃ প্রকাশ্যে রাস্তায় তরুণীকে শ্লীলতাহানি করার অভিযোগে মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতিসহ তিনজনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। আসামিদের মধ্যে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। গত রবিবার দিবাগত রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলাটি দায়ের করেন তরুণীর মা।

মামলার আসামিরা হলেন- নারায়ণগঞ্জ জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি সৈয়দ রনি আলম (২৮), ফতুল্লার পশ্চিম মাসদাইর এলাকার জসুর ছেলে অনিক প্রধান (২২), ফতুল্লার হাজীগঞ্জের এমরান হোসেনের ছেলে কানন (২২)। এ মামলায় কাননকে রাতেই গ্রেফতার করেছে পুলিশ।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, গত ২৮ ডিসেম্বর রাত সোয়া আটটার দিকে মমতাজ বেগম তার মেয়েকে নিয়ে চাষাঢ়া শহীদ মিনারে যান। এ সময় রনি, অনিক, কাননসহ অজ্ঞাত আরও ২-৩ জন তার মেয়েকে দেখে বাজে মন্তব্য করে উত্যক্ত করতে থাকে। একপর্যায়ে তার মেয়ের ওড়না ধরে টানাটানি করে অনিক। এ ঘটনায় থানায় মামলা দায়ের করলে পুলিশ কাননকে গ্রেফতার করে।

এ বিষয়ে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আসাদুজ্জামান বলেন, নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা নেওয়া হয়েছে। অভিযান চালিয়ে মামলার দুই নম্বর আসামি কাননকে গ্রেফতার করা হয়েছে। বাকিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here