মানুষের স্বপ্ন পুরনে আমরা সব সময় পাশে আছি–সুজন

0
597
মানুষের স্বপ্ন পুরনে আমরা সব সময় পাশে আছি--সুজন

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মাজাহারুল ইসলাম সুজন বলেছেন মানুষের স্বপ্ন পুরনে আমরা সব সময় আপনাদের পাশে আছি,থাকবো। আপনাদের জন্যই আমরা কাজ করে যাচ্ছি। ঠাকুরগাঁও-২ আসনের সব ক্ষেত্রেই উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রয়েছে। মাননীয় প্রধাণমন্ত্রীর নির্দেশে আমরা কাজ করে যাচ্ছি। আমাদের দাবি আপনারা শুধু আমাদের পাশে থাকবেন। তা না হলে উন্নয়নে বাধাগ্রস্ত হবে। তিনি আজ মঙ্গলবার সন্ধ্যায় বালিয়াডাঙ্গী উপজেলার আমজানখোর ইউনিয়নের ঝাবরটলা জামে মসজিদের ছাদ নির্মাণের জন্য আলহাজ্ব মোঃ দবিরুল এমপি’র বিশেষ বরাদ্দ থেকে ৫০ হাজার টাকা অনুদান প্রদান কালে এমন মন্তব্য করেন।
এ সময় মসজিদ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অনেকে উপস্থিত ছিলেন। এর আগে বিকেলে মহান বিজয় দিবস উপলক্ষে রানীশংকৈল উপজেলার কাশিপুর ইউনিয়নের তরুন সংঘ, কাশিপুর বটতলা উচ্চ বিদ্যালয় ও কাশিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আয়োজনে খেলাধুলা, সাংস্কৃতিক ও আলোচনা সভা অনুষ্ঠানে যোগ দেন।
সেখানে রানীশংকৈল উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফ সহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here