মানবতার কল্যাণে কাজ করবে কামরুল গ্রুপ এবং ফ্রান্সের “ডিগ্নিটি ইন্টারন্যাশনাল”

0
1040
কামরুল গ্রুপ এর চেয়ারম্যান এবং “ডিগ্নিটি ইন্টারন্যাশনাল" এর কান্ট্রি হেড ড. কামরুল আহসান ও জন ওয়াহাদ আব্বাসাই

খবর৭১ঃ “ডিগ্নিটি ইন্টারন্যাশনাল” ফ্রান্সের একটি স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান এবং দাতা সংস্থা, মানবতার কল্যাণে যারা সারা পৃথিবী জুড়ে কাজ করে যাচ্ছে। আফ্রিকার অনেক দেশ ও ফিলিস্তিনে বহুদিন যাবত চলছে তাদের এই চ্যরিটি কার্যক্রম। বাংলাদেশে আগত অবহেলিত ও স্বাস্থ্য ঝুঁকিতে থাকা রোহিংগা শিশুদের জন্য তৈরি করে দিলেন শিশু হাসপাতাল। সিরিয়ার পাশেও সাহায্য ও ত্রাণ নিয়ে ঝাপিয়ে পরেছিল এই “ডিগ্নিটি ইন্টারন্যাশনাল”।

বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চলে সুপেয় পানির সমস্যা দীর্ঘ দিন ধরে যা তাদের নজরে এসেছে, এই সমস্যা সমাধানের লক্ষ্যে “ডিগ্নিটি ইন্টারন্যাশনাল” বাংলাদেশে সহস্রাধিক টিউবওয়েল ও ক্যটারাক্ট অপারেশন করতে যাচ্ছে।

জ-ফ্রানক কোপ, মন্ত্রী এবং ফ্রান্সের রাষ্ট্রপতি প্রার্থী ও কামরুল গ্রুপ এর চেয়ারম্যান ড. কামরুল আহসান

বাংলাদেশের কামরুল গ্রুপ’র চেয়ারম্যান এবং “ডিগ্নিটি ইন্টারন্যাশনাল” এর কান্ট্রি হেডে ড. কামরুল আহসানের সহযোগিতায় “ডিগ্নিটি ইন্টারন্যাশনাল” সারা বাংলাদেশে সহস্রাধিক টিউবওয়েল ও ক্যটারাক্ট অপারেশন করতে যাচ্ছে।

পহেলা মে ২০১৯ তারিখে “ডিগ্নিটি ইন্টারন্যাশনাল” এর প্রধান কর্যালয়ের উক্ত বিষয় দ্বিপাক্ষিক আলোচনা অনুষ্ঠিত হয়; অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জ-ফ্রানক কোপ, মাননীয় মন্ত্রী এবং ফ্রান্সের রাষ্ট্রপতি প্রার্থী, ফ্রান্সের “মো” শহরের মাননীয় মেয়র ও গভর্নর ও অসংখ্য গুণীজন।

এ বিষয় কামরুল গ্রুপ এর চেয়ারম্যান ড. কামরুল আহসান বলেন, কামরুল গ্রুপ দেশ ও মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছে তার সংগে “ডিগ্নিটি ইন্টারন্যাশনাল” এর কাজটি নতুন মাত্রা যোগ করবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here