মাদারীপুরে নির্বাচনী টকশো’তে বক্তব্য দিতে গিয়ে মারা গেলেন জাপা জেলা সভাপতি

0
285

এস. এম. রাসেল, মাদারীপুরঃ
মাদারীপুর শহরের লেকেরপাড়ে মঙ্গলবার বিকেলে বেসরকারি টেলিভিশন চ্যানেল নিউজ টুয়েন্টিফোরের নির্বাচন সংক্রান্ত টকশো চলাকালে বক্তব্য দিতে গিয়ে অসুস্থ হয়ে পড়েন জাতীয় পার্টির (জাপা) মাদারীপুর জেলা শাখার সভাপতি জাকারিয়া অপু (৬৫)। তাকে প্রথমে মাদারীপুরের স্থানীয় নিরাময় হাসপাতালে ও পরে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে থেকে রাতে ঢাকায় নিয়ে যাওয়ার সময় তিনি মারা যান।
জাকারিয়া অপুর পরিবার সূত্রে জানা গেছে, তিনি একটি টেলিভিশনের অনুষ্ঠান চলাকালে হৃদরোগে আক্রান্ত হন। ফরিদপুর মেডিকেল থেকে রাতে ঢাকায় নেওয়ার পথে তিনি মারা যান। বুধবার বাদ জোহর পুরানবাজার বড় মসজিদ প্রাঙ্গণে জাকারিয়া অপুর জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। সদর উপজেলার শিরখাড়া ইউনিয়নের কুচিয়ামারা মোড় গ্রামে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে যান।
মাদারীপুর জেলা জাতীয় পার্টির (জাপা) সহ-সভাপতি জহিরুল ইসলাম মিন্টু জানান, জাকারিয়া অপু দীর্ঘদিন ধরে তিনি জাতীয় পার্টির রাজনীতির সাথে জড়িত ছিলেন। তার মৃত্যুতে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ও মহাসচিব রুহুল আমিন হাওলাদার শোক প্রকাশ করেছেন। অপু ভাইয়ের মৃত্যুতে মাদারীপুর একজন দক্ষ, কর্মঠ ও বর্ষীয়ান নেতাকে হারালো।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here