মাদক সেবনের দায়ে হাতীবান্ধায় ব্যাংক কর্মকর্তা, শিক্ষকসহ ৬ জনের কারাদন্ড

0
275

হাতীবান্ধা(লালমনিরহাট) প্রতিনিধি:
লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় ২ জন সোনালী ব্যাংক কর্মকর্তা, ৩ জন স্কুল ও মাদ্রাসা শিক্ষকসহ ৬ জনকে মাদক সেবনের দায়ে ৭ দিনের করে বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে গুলি ছুড়লে এক পথচারীসহ দুই পুলিশ সদস্য আহত হয়েছেন।
জানাগেছে, গত রোববার মধ্য রাতে হাতীবান্ধা উপজেলার নওদাবাস ইউনিয়নের জোসনার বাজার এলাকায় বহিরাগত উক্ত যুবকেরা মাদক সেবন করছিল। তখন তাদের স্থানীয় জনতা আটক করে হাতীবান্ধা থানা পুলিশকে সোর্পদ করেন। এ সময় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে গুলিতে ছুরলে রনজিত চন্দ্র নামে এক পথচারী গুলিবিদ্ধ ও দুই পুলিশ সদস্য আহত হয়েছে।
লালমনিরহাটের সহকারী সিনিয়র পুলিশ সুপার (বি-সার্কেল) শহীদ সোহরাওয়ার্দী জানান, ওই এলাকায় ৮/১০জন বহিরাগত যুবক মাদক সেবন করতে আসে। মাদক সেবন করে ফেরার সময় স্থানীয় জনতা তাদের আটক করে গণ ধোলাই দিতে থাকে। এসময় খবর পেয়ে হাতীবান্ধা থানা অফিসার ইনচার্জ ওমর ফারুক সঙ্গীয় ফোস নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাদের উদ্ধারের চেষ্টা করেন। এ সময় স্থানীয় জনতা পুলিশের উপর হামলা চালায়। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে গুলি ছুড়লে ওই গুলিতে রনজিত নামে এক পথচারী আহত হয়েছে। আজাহার হোসেন ও হারুন নামে দুই পুলিশ সদস্য আহত হয়েছে। পরে মাদক সেবনকারীদের আটক করে থানায় নিয়ে আসা হয়। সোমবার দুপুরে তাদের হাতীবান্ধার ভারপ্রাপ্ত ইউএনও নুর কুতুবুল আলমের ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে ওই আদালত মাদক সেবনের দায়ে প্রত্যককে ৭ দিনের করে কারাদন্ড প্রদান করেন। কারাদন্ডাদেশ প্রাপ্তরা হলেন, রংপুর জেলার গঙ্গাচড়া সোনালী ব্যাংকের ক্যাশ অফিসার রায়হানুল কবির ও হাবিবুর রহমান, একই ব্যাংকের পিয়ন শাহরিয়ার হোসেন, রংপুরের তাকিয়া শরীফ দাখিল ও আলিম মাদ্রাসার শিক্ষক আব্দুল হাকিম, বাগপুর মাসুম আলী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক অভিনাশ চন্দ্র ও মতি চন্দ্র রায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here