মাগুরার আদালতে লতিফ সিদ্দিকীর বিরুদ্ধে সাক্ষ্য প্রদান

0
394

খবর ৭১: ধর্মীয় অনুভুতিতে আঘাত হানার অভিযোগের মামলায় সাবেক ডাক টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী এমপির বিরুদ্ধে সাক্ষ্য গ্রহণ করা হয়েছে। আজ সোমবার মামলার বাদী মাগুরার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট-২ আদালতে এই সাক্ষী প্রদান করেন।
২০১৪ সালের ১৬ অক্টোবর আদালতে এই মামলা দায়ের করেন সদর উপজেলার বগিয়া গ্রামের বাসিন্দা ও বগিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি সৈয়দ রফিকুল ইসলাম তুষার।

মামলায় বাদী অভিযোগ করেন, ২০১৪ সালের ২৮ সেপ্টেম্বর আমেরিকার নিউইয়র্ক সিটির জ্যাকশন হাইটস হোটেলের এক অনুষ্ঠানে লতিফ সিদ্দিকী ইসলামের সর্বশ্রেষ্ঠ নবী হযরত মুহম্মদ (সাঃ), পবিত্র হজ, তাবলিগ জামাত সম্পর্কে অবমাননাকর ও বিতর্কিত যে মন্তব্য করেছেন তা ইসলাম ধর্মের অনুসারীদের জন্য চরম আঘাত। এ কারণে তার দৃষ্টান্তমূলক শাস্তি হওয়া উচিত।
বাদী পক্ষের আইনজীবী ওয়াশিকুর রহমান কল্লোল জানান, মামলাটি দায়েরের পর বিজ্ঞ ম্যাজিস্ট্রেট লতিফ সিদ্দিকীকে স্বশরীরে মাগুরা আদালতে হাজির হওয়ার নির্দেশ দিয়েছিলেন। কিন্তু তিনি আদালতে হাজির হননি। মামলার চলমান আইনগত প্রক্রিয়ায় আজ সোমবার বিজ্ঞ সিনিয়ির জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সম্পা বসু তার বিরুদ্ধে বাদীর সাক্ষ্য গ্রহন করেন। অন্য সাক্ষীদের সাক্ষ্য আগামী ধার্য তারিখে গ্রহন করবেন বলে আদালত জানিয়েছেন।
খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here