মহাসড়কে পরিবহন শ্রমিকদের অবস্থান: ঢাকাগামী সব ধরনের গণপরিবহন চলাচল বন্ধ

0
337

খবর৭১ঃ এক পরিবহন নেতাকে আটকের জের ধরে নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকায় মহাসড়কে পরিবহন শ্রমিকরা অবস্থান নিয়ে ঢাকাগামী সব ধরনের গণপরিবহন চলাচল বন্ধ করে দিয়েছেন অনাবিল পরিবহনের শ্রমিকরা। এ সময় পরিবহন শ্রমিকরা ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে সব ধরনের গাড়ি চলাচলে বাধা প্রদান করেন। অফিসগামী লোকজন উপায় না পেয়ে শেষ পর্যন্ত পায়ে হেঁটে তাদের কর্মক্ষেত্রে রওনা দেন। কয়েকজন যাত্রী গাড়ি চলাচলে বাধা দেয়ার প্রতিবাদ করলে তাদের ওপর চড়াও হন উশৃঙ্খল শ্রমিকরা। এ সময় কয়েকজন যাত্রীকে তারা মারধরও করেন বলে অভিযোগ পাওয়া গেছে।

সাইনবোর্ড থেকে গাজীপুরগামী অনাবিল পরিবহনের শ্রমিকদের দাবি, নারায়ণগঞ্জ সদর উপজেলা ভাইস চেয়ারম্যান নাজিমউদ্দিন এলাকায় প্রভাব বিস্তারের জন্য মিথ্যা মামলা দিয়ে গ্রেপ্তার করিয়েছেন আলমগীর নামে এক পরিবহন শ্রমিককে। তার মুক্তি না দেয়া পর্যন্ত তাদের এ আন্দোলন চলবে।

নারায়ণগঞ্জ জেলা পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি বলেন, আধিপত্য নিয়ে গত সোমবার পরিবহন শ্রমিকদের দুগ্রুপে সংঘর্ষ হয়। এ ঘটনায় থানায় মামলা হলে মঙ্গলবার আলমগীর নামে স্থানীয় এক পরিবহন নেতাকে গ্রেফতার করে পুলিশ। তার মুক্তির দাবিতেই আজ বুধবার ভোর থেকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সব ধরনের যান চলাচল বন্ধ করে দেন শ্রমিকরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here