মলম পার্টি-অজ্ঞান পার্টি নির্মূল হয়েছে, দাবি স্বরাষ্ট্রমন্ত্রীর

0
227

খবর৭১ঃ পবিত্র ঈদুল আযহাকে কেন্দ্র করে ঢাকাসহ সারাদেশের মলম পার্টি, অজ্ঞান পার্টিকে নির্মূল করা হয়েছে বলে দাবি করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

সোমবার (২০ আগস্ট) বিকেলে গাবতলী বাস টার্মিনাল পরিদর্শন সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এমন দাবি করেন।

মন্ত্রী বলেন, মলম পার্টি, অজ্ঞান পার্টিকে নির্মূল করেছি। জাল টাকা সনাক্তে মেশিন বসিয়ে দেওয়া হয়েছে। ব্যাংকের বুথেও নিরাপত্তা বাহিনী কাজ করছে। গরুর হাটগুলোতে প্রচুর পরিমাণে সাদা ও পোশাকে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা রয়েছে। আমাদের বাহিনীর সদস্যরা যেমন ধীরে ধীরে দক্ষতা অর্জন করছে, তেমনি আমাদের নিরাপত্তাটাও দৃঢতার সাথে দিতে পারছি।

তিনি বলেন, মানুষের মাঝে কিভাবে স্বস্তির জায়গাটা তৈরি করা যায় তার জন্য আমরা মিটিংয়ের পর মিটিং করেছি। যারা গরু কিনবেন এবং যারা গরু বিক্রি করবেন তারা যেন স্বস্তিতে বাড়ি ফিরতে পারেন। গরু কিনতে আসছেন তারা যেন ভোগান্তিতে না পড়েন, যারা বিক্রি করবেন তারাও যেন কোনো রকম অসুবিধায় না পড়েন।

বাস কম থাকা এবং বাড়তি ভাড়া প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ঈদের সময় সবাই বাড়ি যাবে। আমাদের মূল উদ্দেশ্য হলো ঘরমুখো মানুষ যাতে কোনও ধরনের অস্বতিবোধ না করে, তারা যেন স্বস্তি নিয়ে ঘরে ফিরে যেতে পারে। তাদের যেন কোনও ধরনের সমস্যা না হয়। তারা যেন প্রিয়জনদের নিয়ে ঈদের আনন্দ ভাগাভাগি করতে পারে। কিছু বাসের স্বল্পতা রয়েছে। কিছু বাস সময় মতো আসছে না। আপনারা দেখেছেন কোনও কোনও ক্ষেত্রে যথেষ্ট টিকেট রয়েছে আবার কোনও ক্ষেত্রে স্বল্পতাও রয়েছে। এরকম ঈদ ও অন্যান্য সময়ে হয়ে থাকে।

অতিরিক্ত বাস ভাড়া সম্পর্কে মন্ত্রী বলেন, প্রত্যেকটির পরিবহনের চার্ট টানানো রয়েছে। আমরা প্রত্যেককে জিজ্ঞাসা করেছি এবং একজনকে পাওয়া গিয়েছে সঙ্গে সঙ্গে আমরা তার বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছি। সে সময় মালিক সমিতির লোকজনও আমাদের সঙ্গে ছিল। তারাও এতে আশ্চর্য হয়েছে। এটা কাউন্টারের লোকজন ঘটিয়েছে।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here