মধ্যরাতে আলিয়ার বাড়িতে গিয়ে ধরা খেলেন রণবীর!

0
308

খবর ৭১: বলিউডের এই মুহূর্তের অন্যতম হাইপ্রোফাইল জুটি আলিয়া ভাট ও রণবীর কাপুর। দুজনের মধ্যে যে রসায়নটা বেশ জমে উঠেছে তারই এক উদাহরণ মিলল শুক্রবারের মধ্যরাতের ছবি দেখে। আলিয়ার বাড়িতে দুজন বেশ আড্ডায় মেতে উঠেছেন। খবর আনন্দবাজারের।
দুজনের আড্ডারত বিভিন্ন অ্যাঙ্গেল থেকে তোলা ছবিগুলো ইতিমধ্যেই স্যোশাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে।
ছবিগুলোতে দেখা যায়, মধ্যরাতে ঘেরা বারান্দায় হাইপাওয়ারের একটা আলো জ্বলছে। সেখানেই নিভৃতে আড্ডা দিচ্ছেন আলিয়া-রণবীর। তাদের ঝলমলে, হাসিখুশি চেহারাই বলে দিল আড্ডাটা বেশ ভালোই জমে উঠেছে। নানা অ্যাঙ্গেল থেকে সেই আড্ডার ছবি ক্যামেরাবন্দি হলো। এবং নিমেষে ভাইরালও হল সোশ্যাল মিডিয়ায়। এখন ওয়েব দুনিয়ায় সেসব ছবি বেশ চর্চিত।
শুক্রবার রাতে আলিয়ার বাড়ির বারান্দায় ক্যামেরাবন্দি হওয়া ছবিগুলো দেখে স্পষ্ট, বাইরে থেকে বেশ লুকিয়েই এগুলো তোলা হয়েছে।
অবশ্য আলিয়া ও রণবীর থেকে জানা গেছে, ওই দিন আলিয়ার বাড়িতে গিয়েছিলেন রণবীর। রাতে বারান্দায় বসে দুজনে আড্ডা দিচ্ছিলেন। তবে তারা একা ছিলেন না। মধ্যরাতের সেই আড্ডাতে যোগ দিতে দেখা গেছে মহেশ ভাটকেও।
অয়ন মুখোপাধ্যায়ের আসন্ন ছবি ‘ব্রহ্মাস্ত্র’-এর জন্য এখন ব্যস্ত রণবীর ও আলিয়া দুজনেই। এই ছবির শুটিং ফ্লোর থেকেই তাদের প্রেম নিয়ে গসিপ শুরু হয়েছে।
সোনম কাপুরের বিয়েতেও দুজনকে একসঙ্গে পোজ দিতে দেখা গেছে। সেই ছবি ওয়েব দুনিয়ায় বেশ জনপ্রিয়ও হয়েছে। এমনও শোনা গেছে, আলিয়াকে নাকি বেশ পছন্দই করছেন রণবীরের মা নীতু কাপুর। রণবীরের বোন রিদ্ধিমার সঙ্গে নাকি সম্পর্ক খুবই ভালো আলিয়ার। সোশ্যাল মিডিয়ায় একে অপরের ছবিতে কমেন্ট করতেও দেখা গেছে। যদিও প্রেম নিয়ে দুই জুটি কোনো মন্তব্যই করছেন না।
এদিকে ভারতীয় সংবাদমাধ্যম বলছে, ‘সঞ্জু’ ছবির তুমুল সাফল্যের পর রণবীরের ক্যারিয়ারে এখন নতুন মোড় নিচ্ছে। কোণঠাসা অবস্থা থেকে এখন অনেকটাই ঘুরে দাঁড়িয়েছেন তিনি। এই সাফল্যকে সেলিব্রেট করতেই কি আলিয়ার বাড়িতে গিয়েছিলেন রণবীর? নাকি এর পেছনে রয়েছে প্রেম-প্রেম ব্যাপার?
খবর ৭১/ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here