ভোট চাইতে আজ রাজশাহী যাচ্ছেন শেখ হাসিনা

0
326

খবর৭১: নৌকায় ভোট চাইতে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) রাজশাহী সফরে আসছেন। একইসাথে রাজশাহীবাসীর জন্য নিয়ে যাবেন ৩০টিরও বেশি উপহার।

প্রধামন্ত্রীর সফর ঘিরে তাই রাজশাহীতে চলছে সাজ-সাজ রব। সফর উপলক্ষে রাজশাহী জেলা ও মহানগর আওয়ামী লীগ ব্যাপক প্রস্তুতি নিয়েছে। সাজিয়ে তোলা হয়েছে পুরো শহর।

বিভিন্ন সড়কে নির্মাণ করা হয়েছে অসংখ্য তোরণ। আছে নানা রঙের ব্যানার ফেস্টুন। তুলে ধরা হয়েছে সরকারের উন্নয়ন কর্মকাণ্ড। দলের কেন্দ্রীয় নেতারা এসব প্রস্তুতি দেখভাল করছেন।

সকাল সাড়ে ১১টায় নাটোরের কাদিরাবাদ সেনানিবাসে সেনাবাহিনীর ইঞ্জিনিয়ার কোরের ষষ্ঠ কোর পুনর্মিলনী অনুষ্ঠানে যোগ দেবেন প্রধানমন্ত্রী। দুপুরের দিকে সরকারি মাদ্রাসা মাঠে রাজশাহী জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত জনসভায় যোগ দেবেন। এর আগে রাজশাহীবাসীর জন্য আনা ২১টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন ও ১০টি প্রকল্পের ভিত্তিপ্রস্তুর স্থাপন করবেন প্রধানমন্ত্রী।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ সালাহউদ্দিন।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ জানান, শুধু শহর নয়, জেলার প্রতিটি পৌরসভা, উপজেলা ও ইউনিয়নকে সাজিয়ে তোলা হয়েছে।

এর আগে ২০১৩ সালের ৫ সেপ্টেম্বর রাজশাহীর বাগমারা ও ২০১৪ সালের ৮ ফেব্রুয়ারি চারঘাটে আওয়ামী লীগের জনসভায় যোগ দেন তিনি। সর্বশেষ গত বছরের ১৪ সেপ্টেম্বর রাজশাহীর পবায় দলীয় জনসভায় হাজির হয়েছিলেন শেখ হাসিনা।

আগামী সিটি করপোরেশন ও জাতীয় সংসদ নির্বাচন ঘিরে প্রধানমন্ত্রীর এ সফরকে গুরুত্বের সঙ্গে দেখছেন স্থানীয় আওয়ামী লীগের নেতারা। তারা বলছেন, জনসভার মাধ্যমে আওয়ামী লীগের নেতাকর্মীদের ঐক্য আরও সুসংহত হবে, যা আগামী নির্বাচনে বড় ভূমিকা রাখবে।
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here