ভেদরগঞ্জে বিক্রয়ের সময় ২৬৭ বস্তা সরকারি চাল জব্দ।

0
455

ভেদরগঞ্জ (শরীয়তপুর) প্র‌তি‌নি‌ধি:

শরীয়তপু‌রের ভে‌দেরগ‌ঞ্জ উপজেলায় দুই চাল ব্যবসায়ীর গোডাউন থে‌কে ২৬৭ বস্তা সরকা‌রি চাল জব্দ ক‌রেছে পুলিশ। শ‌নিবার (২৮ এপ্রিল) বি‌কেল সা‌ড়ে ৪টার দি‌কে উপ‌জেলার ভেদরগঞ্জ বাজার থে‌কে এসব সরকারি চাল জব্দ ক‌রা হয়। তবে বস্তা গুলোতে সরকারি কোন সিল বা লগো না থাকায় চালগুলো সরকারি কোন প্রকল্পের তা এখনো সনাক্ত হওয়া যায়নি। ফলে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ৫ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

জানাগেছে, শনিবার বিকেলে গোপন সংবাদ পেয়ে ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাব্বির আহমেদ ও ভেদরগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার থান্দার খায়রুল হাসান ভেদরগঞ্জ বাজারের দুটি দোকানে অভিযান পরিচালনা করেন। এ সময় ‌ভেদরগঞ্জ বাজারের ব্যবসায়ী গিয়াসউদ্দিন হাওলাদারের মেসার্স হাওলাদার স্টোরের গোডাউন ‌থে‌কে ১১২ বস্তা ও আফজাল হোসেনের মেসার্স আফজাল এন্টারপ্রাইজের গোডাউন থে‌কে ১৫৫ বস্তা সরকারি চাল জব্দ করা হয়। এ সংবাদ লিখা পর্যন্ত ঐ দুই চাল ব্যবসাীকে ভেদরগঞ্জ থানায় এনে জিজ্ঞাবাদ করতে দেখা গিয়েছিল।

গোডাউনের মালিক আফজাল বেপারী ও গিয়াসউদ্দিন হাওলাদার বলেন, এগুলো কোন সরকারি চাল না। বিভিন্ন মোকাম থেকে আমরা চালগুলো কিনে এনেছি।

এ বিষয়ে ‌ভেদরগঞ্জ উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যা‌জি‌স্ট্রেট সা‌ব্বির আহ‌মেদ ব‌লেন, এ ঘটনায় ৫ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি ঘোষনা করা হয়েছে। তদন্ত শেষে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হ‌বে।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here