ভাড়া নিয়ে বাকবিতণ্ডা, যাত্রীকে পিষে দিয়ে পালালো বাস

0
606

খবর ৭১ঃ গাজীপুরের সদর উপজেলায় ভাড়া নিয়ে বাকবিতণ্ডার জের ধরে এক যাত্রীকে গাড়ির নিচে চাপা দিয়েছে আলম এশিয়া পরিবহনের একটি বাস। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান সালাউদ্দিন আহমেদ (৩৫) নামে এক ব্যক্তি।

আজ রোববার সকাল সাড়ে ১০টার দিকে সদর উপজেলার বাঘের বাজারে ঢাকা ময়মনসিংহ মহাসড়কে এ ঘটনা ঘটে।

নিহত সালাউদ্দিন ঢাকার আলুবাজারের বাসিন্দা। তিনি গাজীপুর সদর উপজেলার বাঘের বাজার এলাকার আতাউর রহমান মেম্বারের বাড়িতে স্ত্রীসহ ভাড়া থাকতেন। সেখানে স্থানীয় স্কটেক্স এ্যাপারিয়াল কারখানার গাড়ি চালক ছিলেন তিনি।

নিহতের স্ত্রী পারুল আক্তারের জানান, গত পরশু তিনি ও তার স্বামী সালাউদ্দিন ঈদের ছুটিতে ময়মনসিংহে তার বাবার বাড়িতে বেড়াতে যান। রোববার তারা ময়মনসিংহ থেকে আলম এশিয়া গাড়িতে করে বাড়ি ফিরছিলেন। কিন্তু পথে তার স্বামীর সঙ্গে ভাড়া নিয়ে বাসের সহকারীর বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে গাড়ির ভেতরে সালউদ্দিনকে মারধর করে বাসের সহকারী। এ ঘটনা সালাউদ্দিন মুঠোফোনে তার স্বজনদের অবহিত করেন।

এরই মাঝে গাড়িটি বাঘের বাজারে পৌঁছালে সালাউদ্দিন বাস থেকে দ্রুত নেমে বাসের সামনে গিয়ে গতিরোধ করার চেষ্টা করেন। এ সময় বাসের চালক সালাউদ্দিনকে চাপা দিয়ে দ্রুত বাস নিয়ে পালিয়ে যান।

পারুল আক্তার আরও জানান, তার স্বামী যখন বাস থেকে নেমে যান, সে সময় চালকের সহকারীরা তাকে নামতে বাধা দেন। পরে তাকে নিয়েই বাসটি চলতে শুরু করে। এ সময় তিনি কান্নাকাটি করতে থাকলে ঘটনাস্থল থেকে পাঁচ কিলোমিটার দূরে গিয়ে বাসটি গতি কমালে সহকারীরা তাকে ধাক্কা দিয়ে ফেলে দেয়।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন জানান, এ ঘটনায় জয়দেবপুর থানা পুলিশের সহায়তায় বাসটিকে আটক করা হয়েছে। তবে চালক ও তার সহকারীরা পালিয়ে যাওয়ায় তাদের আটক করা যায়নি। এই ঘটনায় হত্যা মামলা রুজু হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here