ভালবাসি’ বলতে গিয়ে কারাগারে প্রেমিক!

0
824

খবর৭১ঃ সহজ কথা যায় না লেখা সহজে’- কবিগুরুর এই কথাটি প্রেমিক-প্রেমিকাদের জন্য চিরন্তর সত্য হয়ে আছে। ‘ভালবাসি’- মাত্র চার বর্ণের একটি শব্দ। অথচ প্রিয়জনের মুখোমুখি দাঁড়িয়ে তার সামনে হাঁটু মুড়ে বসে ছোট্ট এই কথাটি বলতে কতই না ভয়, কতই না সংশয়। পিছে প্রেমিকা প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করে। তারপরও তো মনের মানুষকে মনের কথাটি বলতেই হয়।

বিশ্ব ভালোবাসা দিবসে তেমনই এক প্রেমিক মনের কথা বলতে গিয়ে প্রেম নিবেদন করতে গিয়ে এখন শ্রীঘরে আটকা পড়েছেন। ভালবাসার দিনে এমন ঘটনা ঘটেছে চাঁদপুরের হাজীগঞ্জে।

এদিন সকালে ফুল, কার্ড ও উপহার সামগ্রী নিয়ে প্রেমিকাকে ভালোবাসার কথা বলতে গিয়েছিলেন চাঁদপুরের হাজীগঞ্জের ধড্ডা মোয়াজ্জেম হোসেন চৌধুরী ডিগ্রি কলেজের এক এইচএসসি পরীক্ষার্থী।

জানা যায়, সকাল ১১টায় হাজীগঞ্জ উপজেলার পিরোজপুর বাজারের ব্রিজ সংলগ্ন স্থানে অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রীকে প্রেম নিবেদন করে আনিসুর রহমান। ক্ষিপ্ত হয়ে ওই ছাত্রী এর প্রতিবাদ করে গালমন্দ করেন। এতে রাগান্বিত হয়ে আনিসুর রহমান ওই ছাত্রীর গায়ে হাত তোলেন।

এক পর্যায়ে বিষয়টি জানতে পেরে ওই ছাত্রীর অভিভাবক হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তাকে (ইউএনও) অবহিত করেন। এর পর দুপুরে ইউএনও বৈশাখী বড়ুয়া মোবাইল কোর্ট পরিচালনা করে অভিযুক্ত আনিসুর রহমানকে আটক করে ১৫ দিনের কারাদণ্ড দেন।

জানা গেছে, এর আগে আনিসুর রহমান ওই শিক্ষার্থীকে এক বান্ধবীর মাধ্যমে নিজের মোবাইল নাম্বার পাঠিয়েছিল। সে সময় ওই স্কুলছাত্রী আনিসুর রহমানকে জানিয়েছিল, মোবাইল নম্বর কেন, সাহজ থাকলে সে যেন তার সামনে এসে ভালবাসার কথা বলে।

প্রেমিকার চ্যালেঞ্জ গ্রহণ করে ভালবাসার দিনে মুখোমুখি প্রেম নিবেদন করতে গিয়ে শেষ পর্যন্ত কারাগারে ঠাঁই হলো প্রেমিক আনিসুরের।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here