বেলকুচিতে স্বাভাবিক প্রসব সেবা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

0
260
All-focus

উজ্জ্বল অধিকারী, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ-
সিরাজগঞ্জের বেলকুচিতে ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে ২৪ঘন্টা সপ্তাহে ৭ দিন স্বাভাবিক প্রসব সেবা অবহিতকরণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকালে বেলকুচি উপজেলা অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয় এই অবহিতকরণ বিষয়ক কর্মশালা। উপ পরিচালক ডাঃ ফাহমিদা সুলতানার সঞ্চালনায় উক্ত কর্মশালায় উপজেলা নির্বাহী অফিসার ওলিউজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী আকন্দ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আরিফুল ইসলাম সোহেল, সিরাজগঞ্জ স্বাস্থ্য পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক তরিকুল ইসলাম,উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডাঃ মাহবুব হোসেন, ডেপুটি সিভিল সার্জন ডাঃ সাইফুল ইসলাম,উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা (এমও-এমসি এইচ.এফপি) ডাঃ সামিনা খাতুন, বেলকুচি উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গণ সহ ফ্যামিলি প্লানিংয়ের বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ প্রমূখ।

এ সময় বক্তরা স্বাভাবিক প্রসব বিষয়ক বিভিন্ন ধরণের দিকনির্দেশনা মূলক বক্তব্য দেন এবং ইউনিয়ন স্বাস্থ্যসেবা সম্পর্কিত তথ্য অবহিত করেন।
খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here