বেলকুচিতে ভয়াবহ অগ্নিকান্ড, ৭ দোকান পুড়ে ছাই

0
294

উজ্জ্বল অধিকারী, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ-
সবাই যখন ঈদ উৎসব পালনে ব্যস্ত ঠিক তখনই সিরাজগঞ্জের বেলকুচিতে বৈদ্যুতিক শর্টসার্কিটে ভয়াবহ অগ্নিকান্ড ঘটনায় ৭ দোকান পুড়ে ভস্মিভুত হয়ে পড়েছে।

বুধবার সকাল ১০ টার দিকে বেলকুচি পৌর এলাকার চালা বাস স্ট্যান্ড সংলগ্ন বাজারে এই আগ্নিকান্ডের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, সকালে আগুনোর সুত্রপাত দেখে স্থানীয় আগুন নেভানোর চেষ্টা করে। না পেরে ফায়ার সার্ভিসে খবর দেয় স্থানীয়রা। বোলকুচি ও সিরাজগঞ্জের ফায়ার সার্ভিসের দুই ইউনিটের কর্মীরা ২ঘন্টা নিরলস চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণ আনে। এই অগ্নিকান্ডে ৭টি দোকান পুড়ে ভস্মিভূত হয়। অগ্নিকান্ডে ৭ দোকানে আনুমানিকভাবে প্রায় ২০লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে জানান ভুক্তভুগি দোকানের মালিকরা।

অগ্নিকান্ডের সময় সরজমিনে উপস্থিত ছিলেন, বেলকুচি উপজেলা নির্বাহী অফিসার ওলিউজ্জামান, সিনিয়র সহকারী পুলিশ সুপার (বেলকুচি সার্কেল) রেজা সারোয়ার, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী আঃ হামিদ, স্টেশন অফিসার আল আমিন, বেলকুচি পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম মোমিন সহ জনপ্রতিনিধিগণ পরিদর্শন করেন।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী আঃ হামিদ জানান, বৈদ্যুতিক শর্টসার্কিট হতে এই অগ্নিকান্ড ঘটেছে। অগ্নিকান্ডের ঘটনায় ৭ দোকানে প্রায় ২০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে।

বেলকুচি উপজেলা নির্বাহী অফিসার ওলিউজ্জামান জানান, অগ্নিকান্ডের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ক্ষতিগ্রস্ত দোকান মালিকদের সাথে আলোচনা করে ক্ষতিপূরনে ব্যাপারে ব্যাবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here