বেলকুচিতে পুলিশ পরিচয়ে তাঁত শ্রমিককে উঠিয়ে নেওয়ার অভিযোগ

0
201

উজ্জ্বল অধিকারী, (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ পুলিশ পরিচয়ে শামীম মন্ডল ( ৩৮) নামে এক তাঁত শ্রমিককে উঠিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার রাতে সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার ৩ নং ভাঙ্গাবাড়ী ইউনিয়নের কাজীপুরা গ্রামে এ ঘটনা ঘটে। তাঁত শ্রমিক শামীম মন্ডল কাজীপুরা গ্রামের আলতাফ মন্ডলের ছেলে। জানা যায়, শামীম মন্ডল বেলকুচি উপজেলার তামাই গ্রামের মাসুদ জোয়াদ্দারের বাড়ীতে তাঁত শ্রমিকের কাজ করতো। প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবার রাতে তাঁতের কাজ শেষে বাড়ী ফেরার পথে কয়েক জন লোক পুলিশ পরিচয়ে শামীম মন্ডলকে উঠিয়ে নিয়ে যায়। এমতাবস্থায় শামীম মন্ডল বাড়ীতে ফোন দিয়ে তার স্ত্রী আকলিমাকে উঠিয়ে নেয়ার কথা জানিয়ে দেয়। কিন্তু কথা শেষ হতে নাহতেই তার ফোন বন্ধ পাওয়া যায়। বেলকুচি থানায় খোজ নিলে সেখানেও তাকে পাওয়া যায়নি। শামীমের বাবা আলতাফ মন্ডল কান্নাজরিত কন্ঠে বলেন সন্ধায় শামীম বাড়ী থেকে তাঁতের কাজে গেছে আর বাড়ীতে আসেনি।
এ ব্যাপারে শামীম মন্ডলের মহাজন মাসুদ জোয়াদ্দারের সাথে ফোনে যোগাযোগ করলে তিনি জানান,শামীম আমার বাড়ীতে তাঁতের কাজ করে। তবে আমি জেনদানী মাজার জেয়ারত ও মানতের কাজে যাবো বলে বাড়ীতে কিছু কাচা বাজার কেনাকাটি করি। আর সেগুলো মেরামতের কাজে আমার অন্যান্য শ্রমিকদের সাথে সহযোগিতা করে শামীম। এমনকি শুক্রবারে আমার সাথে জেনদানী যাওয়ারও কথা ছিল। আমার বাড়ীতে কাজ শেষে সারে ১২ টার দিকে সে বাড়ীতে যায়। রাত বেশি হওয়ার কারনে তাকে বাড়ীতে পৌছিয়ে দিতে চাইলে শামীম বলে আমি একাই যেতে পারবো। পরে সে একাই চলে গেছে।
বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ আব্দুর রাজ্জাক জানান, শুক্রবার সকালে শামীমের বাবা আলতাফ মন্ডল আমার কাছে এসে এ ঘটনা বলেছে। শামীমের বিরুদ্ধে থানায় কোন অভিযোগ নেই। তবে আমার থানার কোন পুলিশ তাকে গ্রেফতারও করেনি। এ বিষয়ে থানায় কোন মামলা হয়নি। মৌখিক অভিযোগের উপর তদন্ত করা হচ্ছে।

খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here