বেলকুচিতে জুয়ারু ও মাদক সেবনকারীসহ গ্রেফতার-৬

0
249

উজ্জ্বল অধিকারী, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ সিরাজগঞ্জের বেলকুচিতে ৪ জুয়ারু ও ২ জন মাদক সেবন করে মাতলামী করার সময় ৬ জনকে গ্রেফতার করেছে বেলকুচি থানার পুলিশ।

শনিবার গভির রাতে উপজেলার দৌলতপুর ইউনিয়নের বওড়া গ্রামের একটি বাড়ী থেকে জুয়া খেলা অবস্থায় ৪ জনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীরা হলেন ঐ গ্রামের আব্দুল করিম (৫০) পিতা শাহজাহান, আবু বক্কার (২৩) পিতা মাহমুদ আলী, আব্দুল মালেক (২৮) পিতা ওসমান আলী ও ইব্রাহিম হোসেন (১৯) পিতা আব্দুস সোবাহান প্রামানিক।

এছাড়া রবিবার সকালে বেলকুচি পৌর এলাকার চালা মডেল কলেজ পাড়া থেকে মাদক সেবন করে মাতলামী করা অবস্থায় ২ জনকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন চালা অফিস পাড়া গ্রামের আজিজুল হক সরকারের ছেলে সেলিম রেজা (৫০) ও জিধুরী গ্রামের আবু হানিফের ছেলে আবু হানিফ (৩৮)।
বেলকুচি থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক জানান, গোপন সংবাদের ভিত্তিতে থানার উপ-পরিদর্শক (এসআই) আমিরুল ইসলাম উপজেলার বওড়া গ্রাম থেকে জুয়া খেলা অবস্থায় ৪ জনকে গ্রেফতার করে। এছাড়া এসআই আব্দুস সবুর পৌর এলাকার চালা কলেজ পাড়া এলাকা থেকে মাদক খেয়ে মাতলামী করার সময় ২ জনকে গ্রেফতার করে।
আসামীদের নামে পৃথক পৃথক মামলা করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here