বেলকুচিতে জাতীয় শোক দিবসে আলোচনা সভা ও পুরস্কার বিতরন

0
267

উজ্জ্বল অধিকারী, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ-
১৫আগষ্ট জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদত বার্ষিকি ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে বুধবার সকালে বেলকুচি সরকারী কলেজ থেকে একটি শোক র‍্যালী বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে উপজেলা অডিটরিয়ামের সামনে এসে শেষ হয়।

এসময় সংক্ষিপ্ত আলোচনা সভা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার ওলিউজ্জামানের সভাপতিত্বে ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জাকির হোসেনের সন্ঞ্চালনায় উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী আকন্দ।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, বেলকুচি পৌর সভার মেয়র আশানূর বিশ্বাস, সিনিয়র সহকারী ম পুলিশ সুপার (বেলকুচি সার্কেল) রেজা সারোয়ার, থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফজলুল হক সরকার, সহ-সভাপতি গাজী দেলখোশ আলী প্রামানিক, শাহজাহান সরকার,বেলকুচি সরকারী কলেজের অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান, প্রানী সম্পদ কর্মকর্তা ডা. অরুনাংশ মন্ডল, কৃষি কর্মকর্তা কল্যান প্রসাদ পাল, মাধ্যমিক শিক্ষা অফিসার এসএম গোলাম রেজা প্রমূখ।

পরে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবসের উপর রচনা, আবৃতি, চিত্রাংকন পতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়।
খবর ৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here