বৃষ্টি বাগড়ায় খেলা শুরু হতে বিলম্ব

0
386

খবর৭১ঃ
বাংলাদেশ সময় ভোর ৪টায় শুরু হওয়ার কথা ছিল দ্বিতীয় টেস্ট। তবে ওয়েলিংটনে আকাশ ভেঙে তুমুল বেগে বৃষ্টি ঝরছে। বৃষ্টি বাগড়ায় খেলা গড়াতে বিলম্ব হচ্ছে। নির্ধারিত সময়ে টসও হয়নি। শিগগির তা হওয়ার সম্ভাবনা ক্ষীণ।

ছাতা মাথায় দিয়ে মাঠে দাঁড়িয়ে ধারাভাষ্যকার মার্ক রিচার্ডসন জানালেন, অঝোর ধারায় আকাশ কাঁদছে। টানা বৃষ্টি কখন থামবে তা বলা মুশকিল। বৃষ্টি থামলেও মাঠ শুকাতে সময় লাগবে। অধিকাংশ স্থানেপানি জমে গেছে। মাঠ খেলার উপযোগী করে তুলতে গোটা দিন লেগে যেতে পারে।

ভেন্যুতে কোনো দলের ক্রিকেটারদের দেখা যায়নি। বৈরি ও প্রতিকূলআবহাওয়ার কারণেই হয়তো তারা পা বাড়াননি। অবশ্য বাংলাদেশ কোচ স্টিভ রোডস ও ম্যানেজার খালেদ মাসুদ পাইলটকে মাঠে দেখা গেছে।

সফরে নিউজিল্যান্ডের বিপক্ষে কোনো প্রতিরোধই গড়ে তুলতে পারছে না বাংলাদেশ। ওয়ানডে সিরিজে ধোলাই হওয়ার পর প্রথম টেস্টেও একদিন বাকি থাকতে ইনিংস ও ৫২ রানে হেরেছে টাইগাররা। এ হতাশার সঙ্গে ভোগাচ্ছে ইনজুরি সমস্যা। দলের অভিজ্ঞ বেশ ক’জন ক্রিকেটার চোটাক্রান্ত।

তিন ম্যাচ টেস্ট সিরিজে ১-০তে এগিয়ে নিউজিল্যান্ড। শুক্রবার বাংলাদেশ সময় ভোর ৪টায় ওয়েলিংটনে গড়ানোর কথা ছিল দ্বিতীয় টেস্ট। এ টেস্টে ঘুরে দাঁড়াতে চান সফরকারীরা।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here