বিয়ে সেরেই জেনেভায় উড়াল দিচ্ছেন সৃজিত-মিথিলা

0
584
বিয়ে সেরেই জেনেভায় উড়াল দিচ্ছেন সৃজিত-মিথিলা

খবর৭১ঃ বাংলাদেশি মডেল-অভিনেত্রী মিথিলার সঙ্গে কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জীর বিয়ের গুঞ্জন নিয়ে কম জল ঘোলা হয়নি। ভারতের টাইমস ইন্ডিয়াসহ বিভিন্ন সংবাদমাধ্যম তাদের বিয়ের সম্ভাব্য তারিখ জানিয়েছিল আগামী বছরের ২২ ফেব্রুয়ারি।

কিন্তু মিথিলার ফুফাতো ভাই সঙ্গীতশিল্পী অর্ণব জানিয়েছিলেন, মিথিলা-সৃজিতের বিয়ে এ বছরের ডিসেম্বরে। তবে মিথিলা কিংবা সৃজিত কেউই এ নিয়ে সরাসরি কখনো মুখ খুলেননি।

আজ শুক্রবার ভারতীয় সংবাদমাধ্যম এই সময় জানিয়েছে, সন্ধ্যায় বিয়ে হচ্ছে মিথিলা-সৃজিতের। গণমাধ্যম আরও জানায়, বিয়ে সেরে শনিবারই সৃজিত-মিথিলা উড়ে যাচ্ছেন জেনিভায়। সেখানকার একটি বিশ্ববিদ্যালয়ে গবেষণা করার সুযোগ পেয়েছেন মিথিলা।

একসপ্তাহ সেখানে থেকে প্রয়োজনীয় কাজ সারবেন। সেই সঙ্গে টুকটাক ঘোরা। তারপর আবার যে যার মতো ফিরে যাবেন নিজের জগতে। সৃজিত ব্যস্ত হয়ে পড়বেন ফেলুদার শুটিং নিয়ে। আর মিথিলা তার সোশ্যাল ওয়ার্ক, পড়াশুনো নিয়ে।

বুধবারই মিথিলা ব্র্যাক ইউনিভার্সিটি থেকে দ্বিতীয় বারের জন্য ‘শিশুর প্রারম্ভিক বিকাশ’ বিষয়ে মাস্টার্সে প্রথম শ্রেণিতে প্রথম হয়েছেন। তাকে ‘চ্যান্সেলর গোল্ড’ মেডেল দেওয়া হয়েছে বলেও এই সময় জানায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here