বিশ্বসুন্দরীকে কটাক্ষ শশীর

0
343

খবর ৭১:১৭ বছরের খরা কাটিয়ে সবে মাত্র ভারতে ফিরেছে ‘বিশ্ব সুন্দরীর’ খেতাব। আর এবার সেই বিশ্বসুন্দরী মানুশীকে নিয়েই বিতর্ক তৈরি হলো।

কংগ্রেস নেতা শশী থরুর এদিন মানুশিকে ও নোটবাতিল নিয়ে একটি তির্যক মন্তব্য় করেন। উল্লেখ্য় মানুশীর পদবী ‘চিল্লর’কে নিয়ে তিনি কটাক্ষটি করতে যান। চিল্লর শব্দের অর্থ ‘খুচরো পয়সা’। শশী লেখেন, নোট বাতিল একটা বড় ভুল। বিজেপি-র বোঝা উচিত ছিল ভারতের নগদ এখনও সারা বিশ্বে প্রভাব বিস্তার করতে পারে। দেখুন আমাদের চিল্লার মিস ওয়ার্ল্ড হয়ে গেছেন।
শশী থারুরের এই মন্তব্যের পরই তীব্র সমালোচনার ঝড় ওঠে সোশ্যাল মিডিয়ায়। তবে চুপ থাকেননি বিতর্কের কেন্দ্রে থাকা বিশ্বসুন্দরী মানুশীও। মানুশি টুইট বার্তায় জানিয়েছেন,যে মেয়েটি সারা বিশ্ববিজয় করেছে , সে কারোর মুখের কথায় মন খারাপ করার পাত্রী নয়।

কথাটির মধ্যে ‘চিল’ শব্দটিও আসে, তা ভুললে চলবে না। শুধু টুইট বার্তাই নয়, এই টুইট টি মানুশি, শশী থারুর ও টাইমসগ্রুপের এমডি বিনীত জৈনকেও ট্যাগ করে লিখেছেন।
যদিও পরে বিপাকে পড়ে ক্ষমা চাইতে বাধ্য হন শশী থারুর। তবে থারুরের ক্ষমা চাওয়া সত্ত্বেও , তাঁকে এত সহজে ছেড়ে দিতে নারাজ জাতীয় মহিলা কমিশন। কমিশন তাদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেল একটি বিবৃতিতে জানিয়েছে, খুব দ্রুত থরুরকে এই মর্মে একটি সমন পাঠাতে চলেছে জাতীয় মহিলা কমিশন।
খবর ৭১/ এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here