বিএনপি একটি জনধিকৃত দল: হানিফ

0
381
বিএনপি একটি জনধিকৃত দল: হানিফ

খবর৭১ঃ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেছেন, বিএনপির সৃষ্টি অবৈধ পন্থায় এবং এটি একটি জনধিকৃত দল। এই দলের নেতা কর্মীদের মুখে ন্যায় নীতির কথা জনগণ প্রত্যাশা করে না।

আজ সকালে কুষ্টিয়া শহরের পিটিআই রোডস্থ নিজ বাসভবনে দলীয় নেতা কর্মীদের সাথে মতবিনিময় শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

সিটি কর্পোরেশনের ভোট বাতিল এবং নির্বাচিত মেয়রদের আইনগত যোগ্যতা কতটুকু বিএনপি নেতা মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন মন্তব্যের প্রেক্ষিতে হানিফ বলেন, বিএনপি যতদিন ক্ষমতায় ছিল ততদিনই তারা কর্মকাণ্ড করেছে অনৈতিক পন্থায়।

২০১৪ সালের নির্বাচন বয়কট করার নাম করে সারাদেশের মানুষের উপর জুলুম নির্যাতন শুরু করেছিল।
বিএনপিসহ কিছু রাজনৈতিক দল মুজিববর্ষ পালন করছে না সাংবাদিকদের এমন এক প্রশ্নের জবাবে হানিফ বলেন, মুজিববর্ষ নিয়ে যারা বিতর্কিত কথা বলে বা এড়িয়ে চলার চেষ্টা করছে এদেরকে জাতি চেনে। যারা মুজিববর্ষের বিরুদ্ধে কথা বলে, তারা মুক্তিযুদ্ধের চেতনা বিশ্বাস করে না, স্বাধীনতা বিশ্বাস করে না বলেও মন্তব্য করেন তিনি।

এ সময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক আজগর আলী, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল হকসহ আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here