বিএনপির তান্ডবের প্রতিবাদে তিতুমীর কলেজ ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

0
387

তিতুমীর কলেজ প্রতিনিধি:

বিএনপি’র আগুন সন্ত্রাস ও নির্বাচন বানচালের ষড়যন্ত্রে নয়াপল্টনে বিএনপির কার্যালয়ের সামনে তান্ডবের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে সরকারি তিতুমীর কলেজ ছাত্রলীগ।

আজ বৃহস্পতিবার (১৫ নভেম্বর) সকাল ১১টার দিকে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের কার্মসূচি অনুযায়ী কলেজ ছাত্রলীগের সভাপতি মোঃ রিপন মিয়া ও সাধারণ সম্পাদক মাহমুদুল হক জুয়েল মোড়লের নেতৃত্বে এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

কলেজের প্রধান ফটক থেকে মিছিলটি শুরু হয়ে মহাখালী-গুলশান সড়কের ব্র্যাক বিশ্ববিদ্যালয় ও বটতলা প্রদক্ষিণ করে কলেজ ছাত্রলীগ চত্বরে সমাবেশের মাধ্যমে শেষ হয়। সমাবেশে বক্তব্য রাখেন কলেজ ছাত্রলীগের সভাপতি মোঃ রিপন মিয়া ও সাধারণ সম্পাদক মাহমুদুল হক জুয়েল মোড়ল।

এসময় কলেজ ছাত্রলীগের সহ-সভাপতিবৃন্দ, যুগ্ম-সাধারণ সম্পাদকবৃন্দ, সাংগঠনিক সম্পাদকবৃন্দ, দপ্তর সম্পাদকসহ শাখা ছাত্রলীগের সর্বস্তরের বিপুল সংখ্যক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বুধবার (১৪ নভেম্বর) দুপুরে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিএনপি নেতা-কর্মীরা পুলিশের সঙ্গে সংঘর্ষে লিপ্ত হয়। পরে পুলিশের গাড়িতে অগ্নিসংযোগ, পথচারীদের ওপর হামলাসহ ব্যাপক ভাংচুর ও তান্ডব চালায়। ও মিথ্যাচার করে ছাত্রলীগের বিরুদ্ধে অপপ্রচার চালায়। প্রতিবাদে রাতে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী স্বাক্ষরিত এক প্রেস-বিজ্ঞপ্তির মাধ্যমে এ কর্মসূচি ঘোষণা করেন।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here