বাড়ি ভাড়া নিতে এসে বাড়িওয়ালিকে কুপিয়ে হত্যা

0
256

খবর৭১ঃগাজীপুরে বাসা ভাড়া নেয়ার কথা বলে বাসায় ঢুকে গৃহকর্ত্রীকে কুপিয়ে হত্যা করার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে গাজীপুর সিটি কর্পোরেশনের কোনাবাড়ি পারিজাত এলাকায় এ ঘটনা ঘটে। নিহত গৃহকর্ত্রীর নাম রিজিয়া আক্তার (৬০)। তিনি ওই এলাকার মৃত তোতা মিয়ার স্ত্রী।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কোনাবাড়ি থানার ওসি এমদাদ হোসেন জানান, গৃহকর্ত্রী রিজিয়া তার মেয়ে নাজনীন ও জামাতাকে নিয়ে ছয়তলা বাড়ির দোতলায় থাকতেন।

বুধবার দুপুরে নিচতলার একটি ফ্ল্যাট ভাড়া নেয়ার কথা বলে গত বুধবার বাসায় আসেন এক ব্যক্তি। ফ্ল্যাট পছন্দ হওয়ায় বৃহস্পতিবার দুপুরে ওই ব্যক্তি ফ্ল্যাটের অগ্রিম ভাড়া দিতে আসেন। ওই সময় নাজনীন ও তার স্বামী বাড়িতে ছিলেন না। কিছুক্ষণ পর নাজনীন বাসায় এসে দেখেন ঘরের দরজা খোলা এবং মেঝেতে তার মায়ের রক্তাক্ত লাশ পড়ে আছে।

নাজনীন জানান, ওই ব্যক্তি বাসার নিচে গেলে তার মা বিষয়টি তাকে মোবাইল ফোনে জানান। বাসার মেইন কলাপসিবল গেট বন্ধ থাকায় তার মা রিজিয়া আক্তার ওই ব্যক্তিকে তালা খুলে বাসায় যাওয়ার জন্য দোতলা থেকে নিচে চাবি ফেলেন। পরে ওই ব্যক্তি চাবি দিয়ে কলাপসিবল গেট খুলে বাসায় গিয়ে তার মাকে খুন করে পালিয়ে যেতে পারে।

তবে বাসা থেকে কোনো মালামাল খোয়া গেছে কিনা, তা তাৎক্ষণিকভাবে জানাতে পারেননি নাজনীন।

ওসি এনামুল আরও জানান, নিহতের মুখমণ্ডল ও ঘাড়ে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। পূর্বশত্রুতার জেরে নাকি মালামাল লুট করতে এসে এ খুনের ঘটনা ঘটেছে, তা তদন্ত করে দেখা হচ্ছে।

তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- ওই ব্যক্তি বাসা ভাড়া নেয়ার কথা বলে ঘরে ঢুকে মালামাল লুট করতে চাইলে রিজিয়া আক্তার বাধা দেয়ায় ধস্তাধস্তির একপর্যায়ে রিজিয়াকে কুপিয়ে হত্যা করে ওই ব্যক্তি পালিয়ে যেতে পারে বলেন ওসি।
খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here